ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

লামায় ২ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::   বান্দরবানের লামায় দেশীয় চোলাইমদ পাচারকালে ২ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুর ২ টায় লামা-চকরিয়া সড়কের ইয়াংছা চেকপোষ্টে চকরিয়াগামী ১টি জীপ গাড়ী হতে তল্লাশী চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল, কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার ভড়ামুহুরী এলাকার খোকন দাসের স্ত্রী রতœা দাস (২৬) ও একই এলাকার পেটান কর এর স্ত্রী তৃষ্ণা কর (৪০)।

সূত্র জানায়, লামা হতে চকরিয়াগামী একটি জীপ গাড়িতে দেশীয় চোলাইমদ পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ইয়াংছা চেকপোস্টে গাড়িটি তল্লাশী করে পুলিশ। এসময় জীপ গাড়ির যাত্রী রতœা দাস ও তৃষ্ণা কর এর দেহ তল্লাশী করলে তাদের শরীরে ফুটবল খেলার এ্যাংলেট দিয়ে পায়ে বাধা অবস্থায় ৮ লিটার দেশীয় চোলাই মদের প্যাকেট পাওয়া যায়। মদ ব্যবসায়ী হিসেবে দুই নারীকে আটক করে পুলিশ।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাশ জানান, সংবাদ পেয়ে মদসহ ২ নারী পাচারকারীকে আটক করে লামা থানায় নিয়ে আসি। তারা থানা হেফাজতে আছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ৮ লিটার দেশীয় চোলাই মদসহ আটক দুই নারীর বিরুদ্ধে মাদক আইনের মামলা করা হয়েছে। আগামীকাল তাদের লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চালান দেয়া হবে।

পাঠকের মতামত: