ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

টেকনাফের জাফর চেয়ারম্যানের আলিশান বাড়ি ভেঙে ফেললো কারা!

ডেস্ক নিউজ :: টেকনাফের সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমদের বাড়িতে ভাংচুরের ঘটনা ঘটেছে। বুধবার (২৭ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে সদর ইউনিয়নের লেংগুরবিলস্থ বাড়িতে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে স্থানীয়রা। তবে কে বা কারা ভাংচুর করেছে সে ব্যাপারে কেউ মুখ খুলছেনা। যদিও পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়েছে পুলিশ বাড়িটি ভাংচুর করেছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার সাংবাদিকদের বলেন, সাবেক উপজেলা চেয়ারম্যানের বাড়িতে ভাংচুরের খবর শুনেছি, তবে কে বা কারা ভাঙচুর করেছে তা এখনো জানা যায়নি। এছাড়া তাদের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোন অভিযোগ জানানো হয়নি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তবে পুলিশের ধারণা, সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা গডফাদার। টেকনাফ সীমান্তে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর মাদক বিরোধী তৎপরতায় জনগণের মাঝে মাদক কারবারিদের বিরুদ্ধে একধরনের ঘৃণার জন্ম নিয়েছে। হয়তো এই কারণে বিক্ষুদ্ধ জনতা ইয়াবা গডফাদারের বাড়িতে ভাঙচুর করেছে। তবে তাদের প্রতিপক্ষ বা দুর্বৃত্তরাও এধরনের কান্ড ঘটাতে পারে, সবকিছু খতিয়ে দেখা দরকার।
খোঁজ নিয়ে জানা গেছে, জাফরের বাড়ির সীমানা প্রাচীর, প্রধান ফটক, ঘরের দরজা, জানালা ও কক্ষের আসবাপত্র ভাংচুর করা হয়েছে। হামলার সময় ও পরবর্তী সময়ে এ বাড়ির কোন সদস্য ছিলনা বলে জানা যায়।

পাঠকের মতামত: