ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় শিশুকে চাপা দিয়ে পালাতে গিয়ে কার চালক নারী ব্যাংক কর্মকর্তাও নিহত

Mostafa Kamal (17-03-2016).Picture docxস্টাফ রিপোর্টার, চকরিয়া :
চকরিয়ায় পথচারী শিশুকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার চালক ব্যাংক কর্মকর্তা নিজেও (নারী) দুর্ঘটনায় পতিত হয়ে মর্মান্তিকভাবে নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ও ডুলাহাজারা ইউনিয়নের পৃথকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যাংক কর্মকর্তার নাম ফাহমিদা আহমেদ (৩৪)। তিনি চট্টগ্রাম মহানগরীর ইষ্টার্ণ ব্যাংকের পদস্থ কর্মকর্তা এবং চট্টগ্রাম মহানগরীরই বাসিন্দা। কার চাপায় নিহত পথচারী শিশুর নাম মো. শহীদুল্লাহ (৭)। সে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দক্ষিণ ফাঁসিয়াখালী আছদ আলী সিকদার পাড়ার জয়নাল আবেদীনের পুত্র বলে হাইওয়ে পুলিশ জানিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মহাসড়কের দক্ষিণ ফাঁসিয়াখালীর আছদ আলী পাড়া পয়েন্টে চট্টগ্রাম ছেড়ে আসা কক্সবাজারমুখি একটি প্রাইভেট কার চাপা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারায় শিশু শহীদুল্লাহ। কারটি চালাচ্ছিলের ব্যাংক কর্মকর্তা নিজেই। এ সময় অবস্থা বেগতিক দেখে কারটি চালিয়ে পালিয়ে যাওয়ার সময় মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট স্টেশন থেকে সামান্য উত্তরে নিয়ন্ত্রণ হারিয়ে কারটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এ সময় ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে নিহত হন ব্যাংক কর্মকর্তা ওই নারী।
মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি নিহত কার চালক ব্যাংক কর্মকর্তা ওই নারীর নাম বলতে পারলেও স্বামী বা অন্য পরিচয় নিশ্চিত করতে পারেননি। দুর্ঘটনায় পতিত কার গাড়ি ও নিহতদের লাশ হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে সার্জেন্ট জানান।

পাঠকের মতামত: