Home » কক্সবাজার » কক্সবাজারে আগত দেশ-বিদেশী প্রশিক্ষক ও বাফুফে’র কর্মকর্তাদের মতবিনিময়

কক্সবাজারে আগত দেশ-বিদেশী প্রশিক্ষক ও বাফুফে’র কর্মকর্তাদের মতবিনিময়

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাহউদ্দিনের নির্দেশে বাফুফে’র অধীনে খেলোয়াড় ও কোচ এবং রেফারীদের প্রশিক্ষন দিতে কক্সবাজারে এসেছেন দেশ-বিদেশী একটি প্রশিক্ষক টিম। বুধবার সকালে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে’র মহাসচিব আবু নঈম সোহাগ এর নেতৃত্বে বাফুফের কর্মকর্তারা দেশ-বিদেশী প্রশিক্ষক টিমের সদস্যদের নিয়ে কক্সবাজার পৌঁছেন। তাদেরকে সেখানে অর্ভ্যাথনা জানান কক্সবাজার ফুটবল ফেডারেশনের সভাপতি (ডিএফএ) ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী।

কক্সবাজার পৌঁছে বাফুফে’র কর্মকর্তারা ও দেশ-বিদেশী প্রশিক্ষক টিমের সদস্যরা কক্সবাজার বীরশ্রেষ্ট রুহুল আমিন স্টেড়িয়াম পরির্দশন করেন। পরে তাঁরা কক্সবাজার ফুটবল ফেডারেশনের সকল কর্মকর্তা ও ক্রীড়া সংশ্লিষ্ঠদের সঙ্গে মতবিনিময় করেন। পরে বীরশ্রেষ্ট রুহুল আমিন স্টেড়িয়ামে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে বিজয়ী ক্ষুদে ফুটবলার হাতে পুরস্কার তুলে দেন বাফুফে’র মহাসচিব আবু নঈম সোহাগ।

মতবিনিময় সভা শেষে কক্সবাজার ফুটবল ফেডারেশনের সভাপতি (ডিএফএ) ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে’র) অধীনে কক্সবাজারের খেলোয়াড় ও কোচ এবং রেফারীদের প্রশিক্ষন দিতে কক্সবাজারে এসেছেন দেশ-বিদেশী একটি প্রশিক্ষক টিম।

মুলত প্রশিক্ষন টিমটি স্থানীয় খেলোয়াড় ও কোচ এবং রেফারীদের প্রশিক্ষন দেবেন। প্রশিক্ষনে অর্জিত জ্ঞান বিকশিত করার মাধ্যমে কক্সবাজার জেলার প্রতিটি অঞ্চল থেকে তারকামানের ফুটবল খেলোয়াড় তৈরীতে ভুমিকা রাখবেন। সেইলক্ষ্যে আগামীর দক্ষতা সম্পন্ন তারকা ফুটবলার গড়তে কাজ করবে বাফুফে।

তিনি বলেন, বাফুফের নির্দেশে গতবছর প্রতিটি উপজেলা দলের অংশগ্রহনে জেলা ফুটবল লীগের সুন্দর আয়োজন সম্পন্ন হয়েছে। আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে আমরা বাফুফের কাছে আবেদন জানাবো।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বাফুফে’র মহাসচিব আবু নঈম সোহাগ এর দৃষ্টি আকর্ষন করে কক্সবাজার জেলার ফুটবলের বর্তমান প্রেক্ষাপট সর্ম্পকে অবহিত করেন। একই সাথে তৃনমুলে ফুটবল খেলাকে জনপ্রিয় করতে কক্সবাজার জেলার প্রতিটি উপজেলায় স্টেডিয়াম, খেলা সামগ্রী সংকট ও আর্থিক দৈন্যদশাসহ বিভিন্ন ধরণের সমস্যা তুলে ধরেন। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফ্রি পাওয়া গ্যাস ব্যবহার না করে উড়িয়ে দিচ্ছে রোহিঙ্গারা

It's only fair to share...000কায়সার হামিদ মানিক, উখিয়া :: কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পগুলোতে স্ব ইচ্ছায় ...

error: Content is protected !!