ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

উখিয়ায় হত্যা মামলার আসামী ও ইয়াবার গডফাদার কামাল পুলিশের জালে আটকা

ফারুক আহমদ, উখিয়া ::

ইয়াবা ব্যবসায়ী, হত্যা ও অপহরণ মামলার পলাতক আসামী কামাল উদ্দিনকে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৪ জুন) বিকেলে কোটবাজার ষ্টেশন হতে উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের নেতৃত্বে স্থানীয় জনতা তাকে ধৃত করে পুলিশের নিকট সোপর্দ করে। তার গ্রেপ্তারের সংবাদ শুনে স্থানীয় গ্রামবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে।

উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পশ্চিম রুমখাঁপালং বড় বিল গ্রামের কবির আহমদ প্রকাশ ভিসিয়ার কবিরের পুত্র কামাল উদ্দিন পুলিশের সোর্স হিসেবে এলাকায় ব্যাপক ত্রাসের রাজত্ব কায়েম করে। ইয়াবা ব্যবসায়ীর সাথে সখ্যতা গড়ে তুলে এলাকায় ইয়াবার আখড়া সৃষ্টি করে।

সম্প্রতি একই এলাকার মোহাম্মদের পুত্র নাছির উদ্দিন হত্যাকান্ডের সরাসরি অংশ নেন এই কামাল। হত্যা মামলার আসামী ছাড়াও তার বিরুদ্ধে অপহরণ মামলাও রয়েছে থানায়। এলাকাবাসীর অভিযোগ মামলার খাতায় পলাতক থাকলেও পুলিশ তাকে গ্রেপ্তার করে না। অনেকে বলে তিনি পুলিশের সোর্স।

জানা গেছে, শুক্রবার বিকেলে উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের নেতৃত্বে স্থানীয় জনতা কুখ্যাত সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী কামাল উদ্দিনকে কোটবাজার হতে ধৃত করে পুলিশের নিকট সোপর্দ করেন।

উখিয়া থানার ডিউটি অফিসার আটকের ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, গ্রেপ্তারকৃত কামালের বিরুদ্ধে থানায় হত্যা ও অপহরণ মামলা রয়েছে।

পাঠকের মতামত: