Home » কক্সবাজার » পোকখালীতে ভূমিদস্যুদের দখল থেকে ২০ একর সরকারি ভূমি উদ্ধার

পোকখালীতে ভূমিদস্যুদের দখল থেকে ২০ একর সরকারি ভূমি উদ্ধার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
মহেশখালী প্রতিনিধি ::
মহেশখালী উপজেলার গোরকঘাটা রেঞ্জের পোকখালী বিট এলাকায় ভূমিদস্যুদের অপদখল থেকে বন ভূমির প্রায় ২০একর ভূমি উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল ১১টার সময় এ অভিযান পরিচালনা করা হয়। মহেশখালী গোরকঘাটার রেঞ্জ কর্মকর্তা মো: হাবিবুল হক এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় রেঞ্জের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে রেঞ্জ কর্মকর্তা হাবিবুল হক জানান- স্থানীয় ভূমি অপদখলকারীরা পোকখালী মৌজার তেতৈয়া মৌজার সরকারী বন ভূমির জায়গায় চিংড়ি ঘের তৈরী করে অপদখলে ছিল এবং সম্পতি ওই চিংড়ি ঘেরে আবারো নূতন করে ঘেরবাড়ানোর অপদখলের খবর পেয়ে ঘেরটির বাঁধ কেটে দিয়ে অপদখল মুক্ত করা হয়। ভূমিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানান রেঞ্জ কর্মকর্তা।
সাম্প্রতিক সময়ে পর্যটন জেলা কক্সবাজারের বিভিন্ন উপজেলায় সরকারের উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হতে যাচ্ছে। দ্রুত পরিবর্তন হচ্ছে পোরু কক্সবাজার। যারদরূন ভূমিদস্যুরা সরকারী বন ভূমির জমি অপদখলে রাখতে মরিয়া হয়ে উঠেছে। সরকারী সম্পদ রক্ষা করা আমাদের দায়িত্ব। এখানে যতবড় মাপের নেতা বা ভূমিদস্যু হোক কাউকে ছাড় দেওয়া হবে না। পর্যায়ক্রমে অভিযান পরিচালনা করে ভূমিদস্যুদের অপদখলে রাখা সব চিংড়ি ঘের দখল মুক্ত করা হবে ঘোষণা দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘এ সপ্তাহেই খালেদার জামিন’ -মওদুদ

It's only fair to share...000ডেস্ক রিপোর্ট :: এ সপ্তাহেই জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা ...

error: Content is protected !!