Home » উখিয়া » রোহিঙ্গাদের পাশে ফ্রান্সের দাতা সংস্থা ‘হামিব এসোসিয়েশন’ ও ‘জেভিএম’

রোহিঙ্গাদের পাশে ফ্রান্সের দাতা সংস্থা ‘হামিব এসোসিয়েশন’ ও ‘জেভিএম’

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সংবাদ বিজ্ঞপ্তি ::
মিয়ানমার সেনাদের বর্বরতা থেকে প্রাণে বাঁচতে বাংলাদেশে আশ্রয় নেয়া প্রায় ১০ হাজার রোহিঙ্গা পরিবারের মাঝে মানবিক সহায়তা সরূপ ত্রাণ বিতরণ করেছে ফ্রান্স ভিত্তিক সাহায্য সংস্থা ‘হামিব এসোসিয়েশন’ ও ‘জেভিএম’। বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী প্রতিষ্ঠান দু’টি যৌথ উদ্যোগে উখিয়ার কুতুপালং ১৭ নং সিআইসি ক্যাম্পের শরনার্থীদের মাঝে এসব ত্রাণ বিতরণ করে।
এর আগে বুধবার কক্সবাজারের চকরিয়ায় প্রায় ২ হাজার স্থানীয় বাসিন্দাকে বিশেষ উপহার সামগ্রী প্রদান করে সাহায্য সংস্থাগুলো। যার ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে বলে জানিয়েছেন কর্মকর্তারা।
এসময় ফ্রান্স ভিত্তিক সাহায্য সংস্থা হামিব এসোসিয়েশনের পক্ষে প্রতিষ্ঠানের প্রধান নুরুদ্দীন ও জেভিএম এর প্রধান ফ্রান্সের জনপ্রিয় বক্সিং তারকা মুহাম্মদ ত্রাণ বিতরণে নেতৃত্ব দেন।
এদিকে সাহায্য পেয়ে নিজেরা বেশ খুশি বলে অনুভুতি প্রকাশ করেছেন আশ্রিত রোহিঙ্গারা। তারা ‘হামিব এসোসিয়েশন’ ও ‘জেভিএম’ এর সকল দাতা, কর্মকর্তা-কর্মচারীদের জন্য দোয়া করেন। পাশাপাশি ফ্রান্সবাসীর জন্যও শুভেচ্ছা-ভালবাসা জানান নির্যাতিত রোহিঙ্গা শরনার্থীরা।
প্রসঙ্গত: প্রধানমন্ত্রী কার্যালয়ের বিশেষ অনুমতি সাপেক্ষে কক্সবাজার জেলা প্রশাসন এবং শরনার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার (আরআরআরসি) অফিসের সার্বিক সহযোগিতায় বিতরণ কার্যক্রমের অগ্রগতির ব্যবস্থা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!

It's only fair to share...000অনলাইন ডেস্ক :: আগামী ৪ জুন মঙ্গলবার সন্ধ্যায় শাওয়াল মাসের চাঁদ দেখার ...

error: Content is protected !!