ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে দুই ইয়াবা সেবীকে অর্থদন্ড

চকরিয়া প্রতিনিধি ::    কক্সবাজারের চকরিয়ায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে দুই মাদক সেবীকে আটক করেছে। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো.ইখতিয়ার উদ্দিন আরাফাত তাদের ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা অর্থদন্ড ঘোষনা করেন। এ দন্ডের অর্থ আদায় ও মুচলেখা নিয়ে ছেড়ে দেয়া হয়।
মঙ্গলবার দুপুরে চকরিয়া পৌরশহরের আল রহমান নামের এক আবসিক  হোটেল থেকে ইয়াবা সেবন সময় তাদের আটক করা হয়। এ অভিযানে চকরিয়া থানার এসআই মো.জাকির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ম্যাজিস্ট্রেটের সাথে ছিলেন।
আটককৃতক হলেন- চকরিয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের মৃত আবদুল আলিমের ছেলে মো.ইহেছান (২৫) ও ৪নং ওয়ার্ডের আবদুল হাকিমের ছেলে মো.নাজেম উদ্দিন (৩২)।
চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো.ইখতিয়ার উদ্দিন আরাফাত বলেন, চকরিয়া পৌরসভার বিভিন্ন হোটেলসহ অলিগলিতে মাদক সেবীদের দৌরাত্ম বেড়েছে অভিযোগ পেয়ে পুলিশ নিয়ে অভিযান চালানো হয়। অভিযানকালে চকরিয়া পৌরশহরের আল রহমান আবসিক হোটেলের একটি রুমে ইয়াবা সেবনকালে ধরা পড়ে দুই যুবক।
আটক যুবকদ্বয় দোষ স্বীকার করে ভবিষ্যতে আর ইয়াবা সেবন করবেনা বলে মুচলেখা দিলে তাদের প্রত্যেককে ১০ হাজার করে ২০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়।

পাঠকের মতামত: