Home » কক্সবাজার » মাদক ব্যবসায়ীদের জন্য কি পরিণতি অপেক্ষা করছে একমাত্র সৃষ্টিকর্তাই জানেন -ওসি প্রদীপ কুমার দাস

মাদক ব্যবসায়ীদের জন্য কি পরিণতি অপেক্ষা করছে একমাত্র সৃষ্টিকর্তাই জানেন -ওসি প্রদীপ কুমার দাস

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
মনির আহমদ,কক্সবাজার ::
টেকনাফের রোহিঙ্গাসহ সর্বস্তরের জনসাধারণকে মাদক চোরাচালান, বহন ও সেবন থেকে দূরে থাকার  আহবান জানানো হয়েছে।
মায়ানমার থেকে পালিয়ে আসা এসব রোহিঙ্গা শরণার্থীদের পৃথক পৃথকভাবে মাদক বিরোধী প্রচারণা চালায়
টেকনাফ মডেল থানা পুলিশ। সম্প্রতি রোহিঙ্গারা চোরাচালানের মত জগন্য কাজ করে যাচ্ছে। এতে রোহিঙ্গাসহ সর্বস্তরের জনসাধারণকে মাদক চোরাচালান, বহন ও সেবন থেকে দূরে থাকার জন্য প্রশাসনের পক্ষ থেকে এ আহবান জানানো হয়।
৮মে বুধবার বিকাল ৪টা হতে উপজেলার হ্নীলা জাদিমোরা, নয়াপাড়া, মোছনী ও লেদাে রোহিঙ্গা বস্তিতে মাদক বিরোধী পথসভা সমুহে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় থানার পরিদর্শক, উপপরিদর্শক ছাড়াও হ্নীলা ইউনিয়ন কমিনিউটি পুলিশিং ফোরামের সভাপতি নজরুল ইসলাম খোকন, সহসভাপতি মৌঃ শাকের আহামদ, নুর মোহাম্মদ ও হ্নীলা ইউপির ৫নং ওয়ার্ড মেম্বার জামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথি প্রদীপ কুমার দাশ সরকারের জঙ্গিবাদ, মাদক, দূর্নীতি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সনীতির কথা স্মরণ করে বলেন, সময় থাকতে আপনারা মাদক ও অবৈধ অস্ত্র ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসুন। আপনারা চাইলে সরকারের নিকট আত্নসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসুন। সরকার ও আইন-শৃংখলা বাহিনী আপনাদের সহায়তা করবে। অন্যথায় মাদক বিরোধী অভিযানে কারো মায়ের বুক খালি হোক তা আমরা চাইনা। আপনারা এই আহবানে সাড়া না দিলে আইন-শৃংখলা বাহিনী দেশের স্বার্থে আরো কঠোর এবং নৃশংস ভূমিকা পালন করবে। তখন কোন শক্তিই এসব দেশদ্রোহীদের রক্ষা করতে পারবেনা। একমাত্র সৃষ্টিকর্তাই জানেন তাদের জন্য কি পরিণতি অপেক্ষা করছে। আমি আশাকরি আজ থেকে আপনারা আমার এই আহবানে সাড়া দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদক কারবারিদের হচ্ছে সমন্বিত তালিকা

It's only fair to share...000বাংলাদেশ প্রতিদিন ::  ইয়াবাসহ মাদক ব্যবসায়ীদের সমন্বিত একটি তালিকা তৈরির কাজ ...

error: Content is protected !!