ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

টেকনাফে বিজিবি’র সাথে বন্দুকযুদ্ধে মাদক কারবারী নিহত, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

 টেকনাফ প্রতিনিধি ::
টেকনাফে বিজিবি’র সাথে বন্দুকযুদ্ধে মোঃ আবদুল্লাহ নামের এক মাদক কারবারী নিহত হয়েছে। নিহত মাদক কারবারী উপজেলার টেকনাফ পৌরসভা পুরাতন পল্লনপাড়া এলাকার আব্দুর রশিদের পুত্র।
রবিবার (৫ এপিল) ভোর রাতের দিকে টেকনাফ সদরের খোনকার পাড়া সি-বিচ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থাল থেকে ১টা অস্ত্র, ১০ হাজার পিচ ইয়াবা ও একটি নাম্বার বিহীন মোটর সাইকেল উদ্ধার করা হয়।
টেকনাফ ২ বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র অধিনায়ক লে.কর্ণেল ফয়সাল হাসান খাঁন জানান, রবিবার ভোররাতে টেকনাফ সদরের খোনকার পাড়া বিচ এলাকায় মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি একটি টিম অভিযানে যায়। এসময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে মাদক পাচারকারীরা বিজিবিকে লক্ষ করে গুলি চালায়। বিজিবিও আত্মরক্ষার্থে গুলি চালালে এক পর্যায়ে পাচারকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাসী করে ১০ হাজার পিচ ইয়াবা, দেশীয় তৈরী একটি অস্ত্র ও নাম্বার বিহীন মোটর সাইকেলসহ গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল্লাহ মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় বিজিবি’র ২ সদস্য আহত হয়।খবর পেয়ে টেকনাফ মডেল থানার এস.আই সাব্বির ঘটনাস্থাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। বিজিবি কর্মকর্তা আরো জানান, এঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এই উপজেলায় মাদক কারবারীরা যতই শক্তিশালী হোন না কেন কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারী দেন তিনি।

81

পাঠকের মতামত: