ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

‘ইয়াবা কিং’ হাজী সাইফুলের দুই ভাইয়ের বিরুদ্ধে দুই মামলা, কারাগারে প্রেরণ

শাহেদ মিজান, কক্সবাজার ::
ইয়াবা ও অস্ত্রসহ আটক ইয়াবা কিং খ্যাত হাজী সাইফুল করিমের দুইভাইয়ের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করেছে পুলিশ। শনিবার (৪মে) পুলিশ বাদি হয়ে মামলা দুটি দায়ের করেছেন। মামলা দায়ের করে তাদেরকে কারাগারে প্রেরণের জন্য পাঠানো হয়েছে বলে জানান টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

ওসি জানান, ইয়াবা কিং হাজী সাইফুল করিমের দুই ভাই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী রাশেদুল করিম ও মাহাবুবুল করিমকে শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি মোতাবেক বাড়ি থেকে ১০ হাজার পিচ ইয়াবা এবং চারটি দেশীয় বন্দুক ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটকের পর শনিবার তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করা হয়। মামলার পর আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

কক্সবাজার কোর্ট পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ পারভেজ তালুকদার জানান, শনিবার সন্ধ্যার ৭টার দিকে হাজী সাইফুল করিমের দুইভাইকে কোর্ট পুলিশের কাছে হস্তান্তর করেন টেকনাফ থানা পুলিশ। তাদেরকে প্রক্রিয়া শেষে কারাগারে পাঠানো হবে।

ওসি প্রদীপ কুমার দাশ বলেন, মাদক বিরোধী সাড়াশি অভিযান শুরু হলে ইয়াবা কিং খ্যাত ইয়াবা ডন সাইফুল করিম আত্মগোপনে চলে যান। তবে তার সিন্ডিকেটের অনেকে বিভিন্নভাবে সক্রিয় রয়েছে। আটক তার দুইভাইও সিন্ডিকেটের সাথে জড়িত।

পাঠকের মতামত: