ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

আলীকদম-চট্টগ্রাম বিআরটিসি বাস সার্ভিস চালু

মমতাজ উদ্দিন আহমদ, আলীকদম ::

নানা বাধা-বিপত্তি শেষে আলীকদম-চট্টগ্রাম রুটে বিআরটিসি বাস সার্ভিস শনিবার (৪ মে) সকাল ৭টা থেকে শুরু হয়েছে। একই সাথে চট্টগ্রামের তিনটি কাউন্টার থেকে বিআরটিসি বাস আলীকদমের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে।

এদিকে বিআরটিসি প্রতিনিধি সোয়াইব শুভ অভিযোগ করেন, তাদের বাসটি চকরিয়া পৌর বাস টার্মিনাল আসলে কথিত মালিক সমিতির লোকজন বাসটি থামিয়ে দিয়ে চালক ও হেলপারকে মারধর করেছে। এ ব্যাপারে থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন তারা।

বিআরটিসি প্রতিনিধি জানান, রাষ্ট্রীয় মালিকানাধীন বিআরটিসি বাস সার্ভিস আলীকদম-চট্টগ্রাম রুটে চলাচলের জন্য গত ১২ এপ্রিল শুভ উদ্বোধনের উদ্যোগ নেওয়া হয়। কিন্তু একটি কুচক্রী মহলের কারণে তা বাতিল হয়ে যায়। অবশেষে ৪ মে শনিবার সাতটায় তাদের বাস সার্ভিস আলীকদম প্রেসক্লাব চত্ত্বর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। একই সাথে চট্টগ্রাম থেকে আলীকদমের উদ্দেশ্যে আরেকটি বাস যাত্রা শুরু করে চকরিয়া পৌর বাস টার্মিনালে পৌঁছলে দুর্বৃত্তরা হামলা চালায়।

আলীকদমের টিকেট কাউন্টার: প্রেসক্লাব চত্ত্বর, বাস টার্মিনল রফিকের ফার্মেসী, আবাসিক রাস্তার মাথা ও রেপারপাড়ি বাজার। চট্টগ্রাম কাউন্টার: কদমতলী বিআরটিসি কাউন্টার, চট্টগ্রাম জিপিও বক্স ও নতুন ব্রিজ। প্রতিদিন সকাল ৭ টা ও বিকাল ৩টায় আলীকদম ও চট্টগ্রাম থেকে এ বাস সার্ভিসের গাড়ি ছাড়বে।

পাঠকের মতামত: