ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

লামায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায়-বরণ

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::  বান্দরবানের লামা উপজেলায় নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ এবং সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যানদের বিদায় অনুষ্ঠান জাকজমাট ভাবে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (০২ মে) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এই বিদায় ও বরণ সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিদায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, নবাগত চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) ইশরাত সিদ্দিকা, বিদায়ী ভাইস চেয়ারম্যান শারাবান তহুরা, নবাগত ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রাণী দাশ, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী কামরুল হাসান পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা পরিষদে ন্যস্ত সকল বিভাগের পক্ষ থেকে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা নির্বাহী অফিসার, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ফুল দিয়ে নবাগত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে বরণ করে নেন। একই সময় বিদায়ী চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবু তাহের মিয়া ও শারাবান তহুরাকে ফুল দিয়ে বিদায় সংবর্ধনা দেন তারা।

দায়িত্বগ্রহণকারী নবনির্বাচিত চেয়ারম্যান মোস্তফা জামাল তার বক্তব্যে সকলের সহায়তা ও পরামর্শ কামনা করেন। তিনি তাকে বিদায়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের অভিজ্ঞতা ও পরামর্শ দিতে অনুরোধ করেন। এসময় সদ্য দায়িত্বগ্রহণ করা চেয়ারম্যান সাংবাদিকদের সহায়তা কামনা করেন।

পাঠকের মতামত: