ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

লামায় পিকআপ দূর্ঘটনায় শিশু নিহত, আহত ৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::

বান্দরবানের লামায় পিকআপ দূর্ঘটনায় শিশু নিহত ও নারী সহ ৩ জন আহত হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুর ১২টায় লামা উপজেলার সরই ইউনিয়নের লুলাইং-সরই সড়কের মেরাইত্তা নামকস্থানে এই দূর্ঘটনা ঘটে।

নিহত শিশু আরাফাত মিয়া (৭) লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড অংসার ঝিরি এলাকার মনসুর আলমের ছেলে। আহতরা হল, নিহত শিশুর মা রেহেনা বেগম (৩৮), রেহেনা বেগমের মা মনোয়ারা বেগম (৬০) ও পিকআপ ড্রাইভার আবুল কালাম।

নিহত শিশুর পিতা মনসুর আলম বলেন, আমি পরিবার নিয়ে সরই ইউনিয়নের লুলাইং এলাকায় তামাক চাষ করতে যায়। সেখানে খামার বাড়িতে আমরা থাকতাম। চলতি মৌসুমে তামাক বেচাবিক্রি শেষ হয়ে গেলে সেখান থেকে ঘরের জিনিসপত্র নিয়ে পিকআপে করে নিজ বাড়ি ফাঁসিয়াখালী ইউনিয়নের অংসারঝিরিতে চলে আসছিলাম। আসার পথে লুলাইং-সরই রোডের মেরাইত্তা নামক পাহাড়ে উঠার সময় গাড়ির গিয়ার পরিবর্তন করতে গিয়ে যান্ত্রিক সমস্যা দেখা দিলে পিকআপটি পাহাড়ের খাদে পড়ে যায়। এসময় আমার সন্ত্রান আরাফাত মিয়া সহ ৪ আহত হয়। আহতদের হাসপাতালে নেয়ার পথে আমার ছেলে আরাফাত মারা যায়। আহত রেহেনা বেগম, মনোয়ারা বেগম কে চকরিয়ার মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। অপরদিকে ড্রাইভার আবুল কালামকে সরই বাজারে একটি ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে যাচ্ছি।

পাঠকের মতামত: