ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়াসহ ৭উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ ২৫এপ্রিল কক্সবাজারে

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

আগামী ২৫ এপ্রিল কক্সবাজার জেলার ৭ টি উপজেলা পরিষদের নব নির্বাচিত ২০ জন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদ গুলো হচ্ছে-চকরিয়া, পেকুয়া, টেকনাফ, উখিয়া, কক্সবাজার সদর, রামু ও মহেশখালী। কুতুবদিয়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও সেখানে পুরুষ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে এখনো নির্বাচন না হওয়ায় এ উপজেলায় নির্বাচিতের গেজেট প্রকাশ করা সম্ভব হয়নি।

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল মান্নান চট্টগ্রাম সার্কিট সাউসের সম্মেলেন কক্ষ সকাল সাড়ে ১০ টায় নির্বাচিতদের শপথ করাবেন। বিষয়টি চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের বিশ্বস্থ একটি সুত্র চকরিয়া নিউজকে নিশ্চিত করেছে।
সুত্রমতে, শপথ গ্রহন অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়ে বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে আজ মঙ্গলবার  ১৬ এপ্রিল নির্বাচিতদের বরাবরে চিঠি ইস্যু করা হয়েছে।

প্রসঙ্গত, ইতিমধ্যে ৭ টি উপজেলায় ২০ জন নির্বাচিতদের নামে গেজেট প্রকাশ করা হয়েছে। চকরিয়া উপজেলা পরিষদের গত ১৮ মার্চ অনুষ্ঠিত নির্বাচনের দিন স্থগিত হওয়া পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পূণনির্বাচনে কাল বুধবার  ১৭ এপ্রিল শুধুমাত্র মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য পূণনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার পরই চকরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিতের নামে গেজেট প্রকাশ করা হবে।

পাঠকের মতামত: