ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বাসগাড়ির ধাক্কায় লেগুনা গাড়ির যাত্রী নিহত : আহত-৫

এম.মনছুর আলম,চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় বাসগাড়ির ধাক্কায় যাত্রীবাহী ম্যাজিক গাড়ি (লেগুনা) মুখোমুখি সংঘর্ষে এক অজ্ঞাত যাত্রী নিহত হয়েছে। এ সময় লেগুনা গাড়ির যাত্রী শিশুসহ ৫ নারী-পুরুষ কমবেশী আহত হয়। শনিবার(১৩এপ্রিল) দুপুর ১২টার দিকে কক্সবাজার মহাসড়কে উপজেলার বরইতলীস্থ নতুন রাস্তা মাথা নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন দূর্ঘটনাস্থলে পৌছে আহত যাত্রীদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দূর্ঘটনায় আহত ব্যক্তিরা হলেন, লোহাগাড়া উপজেলার আলী আহমদের ছেলে জহিরুল ইসলাম (১৩), তার বোন শামসুন্নাহার (২৪), চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের জদু মিয়ার মেয়ে রোকসানা (২০)। এছাড়া তাৎক্ষনিক ভাবে নিহত ব্যক্তি ও অন্যান্য আহতের পরিচয় সনাক্ত করা যায়নি।

চিরিংগা হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) মো: সাইদুল ইসলাম বলেন, শনিবার দুপুরের দিকে ঢাকা থেকে কক্সবাজারগামী শ্যামলী পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছে সড়কের পাশে দাঁড়ানো যাত্রীবাহী ম্যাজিক(লেগুনা) গাড়িতে ধাক্কা দেয়। এসময় গাড়িতে থাকা পাঁচ যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অজ্ঞাত এক যুবককে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে গুরুতর দুই ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এবং দূর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্ধ করা হয়েছে বলে তিনি জানান।##

পাঠকের মতামত: