ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

কামাল চেয়ারম্যানের কফিনে জেলা আওয়ামীলীগের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া::  কক্সবাজার জেলা আওয়ামীলীগের উপদেষ্টা, বৃহত্তর চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের তিনবারের সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব কামাল হোসাইনের মরদেহ আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১২ টার দিকে কক্সবাজার বিমান বন্দরে পৌঁছালে কক্সবাজার জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে তাঁর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল করিম, মুক্তিযোদ্ধা এস.এম কামাল, পেকুয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ বিমানবন্দরে উপস্হিত ছিলেন।

বিমানবন্দর থেকে লাশবাহী এম্বুলেন্স যোগে আলহাজ্ব কামাল হোছাইনের মরদেহ চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়া গ্রামে নিজবাড়িতে বেলা দু’টার দিকে পৌঁছালে সেখানে তার নিষ্প্রাণ দেহের চেহারাটি শেষবারের মতো দেখার জন্য হাজার হাজার মানুষের ঢল নামে। তখন সেখানে এক করুণ হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

মরহুম আলহাজ্ব কামাল হোসাইনের প্রথম নামাজে জানাজা শুক্রবার ১২ এপ্রিল ডুলাহাজারা হাইস্কুল মাঠে সকাল ১১ টায় এবং দ্বিতীয় নামাজে জানাজা উলুবনিয়ায় জুমার নামাজের পর অনুষ্ঠিত হবে। বিষয়টি ককক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম চকরিয়া নিউজকে নিশ্চিত করেছেন।

আদর্শিক ও মৌলিক রাজনীতির অন্যতম প্রতীক, বর্ষীয়ান জননেতা কামাল হোসাইন চেয়ারম্যান (৬৭) আমেরিকার বোস্টন শহরের একটি হাসপাতালে গত ৭ এপ্রিল রোববার বাংলাদেশ সময় সকাল ৯ টার দিকে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। মরহুম কামাল হোসেন বীর মুক্তিযোদ্ধা মরহুম মফজল আহামদ সওদাগরের সন্তান। মৃত্যুকালে তিনি ৩ মেয়ে ২ পুত্র, স্ত্রী, অনেক রাজনৈতিক অনুসারী ও গুনগ্রাহী রেখে যান।

পাঠকের মতামত: