ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পুলিশের অভিযানে ৫পালাতক আসামী গ্রেপ্তার

এম.মনছুর আলম, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের অভিযানে শিশু ও নারী নির্যাতনের পরোয়াভুক্ত দুই পলাতক আসামীসহ ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে শিশু ও নারী নির্যাতন, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে।

রবিবার দিবাগত রাত বারোটা থেকে সোমবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা পুলিশ এসব পলাতক আসামীকে গ্রেপ্তার করে।

পুলিশ সুত্রে জানা গেছে,উপজেলার বরইতলী, ডুলাহাজারা, খুটাখালী ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের কয়েকটি টিম সোমবার ভোর রাত পর্যন্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) বাতেন-২, এস আই চম্পক বড়ুয়া, এস আই আতিক, ও থানার এ এস আই কামাল, এএসআই পলাশ বড়ুয়া, এএসআই জেড রহমান, এএসআই লক্ষণ দাশসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আদালতের পরোয়াভুক্ত পালাতক ৫ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, বরইতলী ইউনিয়নের শান্তিবাজার এলাকার আবদু জলিলের ছেলে মো: কাউছার (২২), একই ইউনিয়নের রসুলাবাদ এলাকার মৃত আবদুল কুদ্দুছের ছেলে জয়নাল আবেদীন (৩২), পহরচাঁদা এলাকার জহিরুল ইসলামের ছেলে জাহেদুল ইসলাম (৩০), খুটাখালী ইউনিয়নের পূর্ব নয়াপড়া এলাকার মৃত ছাবের আহমদের ছেলে জসিম উদ্দিন (৪৫), ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট চা-বাগান এলাকার শামসুল আলমের ছেলে গিয়াস উদ্দিন (৩৭)। ধৃত আসামী মধ্যে কাউছার ও জাহেদুল ইসলামের নামে আদালতে শিশু ও নারী নির্যাতন মামলায় পরোয়ানাভুক্ত আসামী।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভুক্ত ৫ আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ।গ্রেপ্তারকৃত এসব পরোয়ানাভূক্ত আসামীদের সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।#

পাঠকের মতামত: