ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চেয়ারম্যান জুয়েল,ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া ও হামিদা তাহের

সেলিম উদ্দীন ঈদগাঁও,কক্সবাজার প্রতিনিধি: বিপুল ভোটে এগিয়ে থেকে কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়াম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ও কক্সবাজারের কিংবদন্তি নেতা প্রয়াত একেএম মোজাম্মেল হকের কনিষ্ঠ পুত্র কায়সারুল হক জুয়েল। ৩৩৪৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জুয়েল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী সেলিম আকবর (আনারস) পেয়েছেন ২৯৫৫৭ এবং অপর প্রার্থী নূরুল আবছার (ঘোড়া) পেয়েছেন ২০০৪২ ভোট। রিটার্নিং কর্মকর্তা কার্যালয় থেকে সরকারিভাবে রবিবার রাত ১০টায় এই ফলাফল ঘোষণা করা হয়।

অপরদিকে বেসরকারীভাবে রশিদ মিয়া ভাইস চেয়ারম্যান ও হামিদা তাহের মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। জেলা রিটার্নিং কার্যালয়ের ঘোষিত ফলাফলে জানা গেছে, ভাইস চেয়ারম্যান নির্বাচিত রশিদ মিয়া (বই) প্রতিক নিয়ে পেয়েছে ১৬৭৫৫ ভোট, তার নিকটতম প্রতিদন্ধি¦ (টিয়া পাখি) প্রতীকের প্রার্থী হাসান মুরাদ আনাস পেয়েছে ১২৭৫৮ ভোট, কাজী রাসেল আহমদ নোবেল (গ্যাস সিলিন্ডার) পেয়েছে ১১৬৩৪ ভোট, কামাল উদ্দীন (তাল) পেয়েছে ১১০৪০ ভোট, বাবুল কান্তি দে (মাইক) পেয়েছেন ৯৪৩৪ ভোট কাইয়ুম উদ্দীন (চশমা) পেয়েছে ৭৬৩৪ ভোট, মোর্শেদ হোছাইন তানিম (উড়োজাহাজ) পেয়েছেন ৫৯৫৮ ভোট, আমজাদ হোসেন ছোটন রাজা (টিউবউয়েল) ৮৮৮০ ভোট এবং আবদুর রহমান (পালকি) পেয়েছেন ১২৫২ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হামিদা তাহের (ফুটবল)পেয়েছেন ৪৮৮৪৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বর্তমান ভাইস চেয়ারম্যান হেলেনাজ তাহের া(প্রজাপতি) পেয়েছেন ২১৫১০ এবং আয়েশা সিরাজ (পদ্মফুল) পেয়েছেন ১৫৪৮৫ ভোট।

কায়সারুল হক জুয়েলের বিজয়ের মধ্যে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে কক্সবাজারের ৭ উপজেলায় একমাত্র কক্সবাজার সদর উপজেলায় নৌকা প্রতীক বিজয়ী হয়েছে।

পাঠকের মতামত: