ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজার শহরের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংবাদকর্মীর উপর হামলা

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজার শহরের নিউমার্কেটে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংবাদকর্মীকে পিটিয়েছে বখাটেরা। বৃহস্পতিবার বিকেলে উক্ত মার্কেটের ভেতরে তুষার তুহিনের দোকানের সামনে পিএমকে ষ্টোরের মালিকের ছেলে ইভটিজার ইমরানের নেতৃত্বে উশৃঙ্খল কিছু যুবক এ ঘটনা ঘটায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিনিয়ত মার্কেটে আসা যুবতীদের পাশাপাশি মার্কেটে কর্মরত নারীদেরও ইভটিজিং করে আসছিল বখাটে যুবক ইমরান। তারই ধারাবাহিকতায় বিকেলে তুষারের দোকানে তার দু’বোনকে ইভটিজিংকালে প্রতিবাদ করায় প্রথমে ইমরান অনুসারীরা ঘটনাস্থলে তুষারকে লাঞ্ছিত করে এবং পরে মার্কেট সভাপতি ও বখাটে যুবকের পিতার নির্দেশে তার অনুসারীরা সাংবাদকর্মী তুষারের উপর হামলা চালায়। আহত অবস্থায় তুষার তুহিন ও তার দু’বোনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। তবে হামলাকারীদের বিরুদ্ধে এখন পর্যন্ত কোনো ব্যবস্থা নেয়নি প্রশাসন।

নিউ মার্কেটের ব্যবসায়ী সংবাদকর্মী তুষার তুহিন জানান, বখাটে যুবক ইমরান আমার দোকানের সামনে এসে আমার দু’বোনকে আজেবাজে কথা বলে উত্ত্যাক্ত করার চেষ্টা করে। এ সময় আমি প্রতিবাদ করলে প্রথমে আমাকে লাঞ্চিত করে। পরে ইমরান আমার গালে চড় দিয়ে প্রাণনাশের হুমকি দেয়। এ সময় তার সাথে থাকা মহসিন ও পিএমকে ষ্টোরের কর্মচারী দিাদার আমাকে মারধর করে। এ বিষয়ে আমি পুলিশকে অবগত করেছি।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার ফরিদ উদ্দিন জানান, ঘটনার বিষয়ে আমি অবগত হয়েছি। থানায় লিখিত অভিযোগ দিলে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।

পাঠকের মতামত: