ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

আন্ত উপজেলা কাবাডির চ্যাম্পিয়ন কুতুবদিয়া

প্রেস বিজ্ঞপ্তি :  কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেছেন,খেলাধুলার মধ্যদিয়ে জাতিয় এবং আর্ন্তজাতিক ভাবে সম্মানিত হওয়ার সুযোগ সৃষ্টি হয়েছে। আগে মানুষ শখের বসে খেলাধুলা করলেও বর্তমানে খেলাধুলাতে কর্মসংস্থান এবং ব্যাপক জনপ্রিয়তা অর্জন করার সুযোগ আছে। তাই সে কোন খেলাকে আপন করে নিয়ে সুন্দর ভাবে খেলতে হবে। একই সাথে আমাদের জাতীয় এবং ঐহিত্যবাহী খেলা কাবাডি খেলাকে বেশি করে ধারন করতে হবে। এবং নিয়মিত লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাতেও সক্রিয় থাকলে খারাপ কার্যক্রম থেকে নিজেকে বিরত রাখা যায়।

তিনি ১৪ মার্চ সকাল সাড়ে ১০ টায় কক্সবাজার বীর শ্রেষ্ট রুহুল আমীন স্টেডিয়ামে আন্ত উপজেলা কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্টানে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু,বিশেষ অথিতি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন,সদর থানায় অফিসার ইনাচর্জ ফরিদ উদ্দিন খন্দকার,জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সদস্য রতন দাশ,খালেদ আজম বিপ্লব,আলী রেজা তসলিম,খালেদা জেসমিন,রামু উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবীর বড়–য়া ভুলু,মহেশখালী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশরাফুল আজিজ সুজন।

জেলা পুলিশ প্রশাসনের সহযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই প্রতিযোগিতায় ৬ টি উপজেলা দল অংশ গ্রহন করে। উপজেলা গুলো হলে,সদর উপজেলা,রামু,উখিয়া, টেকনাফ,মহেশখালী,কুতুবদিয়া।

এতে সারা দিন বিভিন্ন গ্রপের মধ্যে ফাইনালে উঠে সদর উপজেলা বনাম কুতুবদিয়া উপজেলা। বিকাল অনুষ্টিত ফাইনাল খেলায় সদর উপজেলাকে ২-১ সেটে হারিয়ে আন্ত উপজেলা কাবাডি প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয় কুতুবদিয়া উপজেলা।

পাঠকের মতামত: