ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় উত্তাল জনগন খেলার মাঠেও জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী সাঈদী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার এলাকার শহর থেকে গ্রামের দলমত নির্বিশেষে সর্বস্তরের উত্তাল জনতার কাছে জনপ্রিয়তার শীর্ষে এগিয়ে আছেন চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক শ্রমিকনেতা আলহাজ ফজলুল করিম সাঈদী। শান্তিপ্রিয় চকরিয়াবাসি এবারের নির্বাচনে সর্বশ্রেণীর মানুষের আপনজন হিসেবে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীকে গ্রহন করেছেন। ইতোমধ্যে চকরিয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ কলাগাছের সমর্থনে তাকে ভালোবাসার সেই প্রতিদান তাকে দিয়েছেন। জনগনের ভালোবাসা, সমর্থন ও দোয়া নিয়ে বর্তমানে প্রতিদিন নির্বাচনী গনংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। তফসিল ঘোষনা আগে থেকে উপজেলার প্রতিটি জনপদে নির্বাচনী প্রচারনাকালে সাঈদী যেখানে যাচ্ছেন সেখানে জনগনের ব্যাপক উপস্থিতিতে ঘটছে।

চকরিয়া উপজেলার শহর-গ্রামের উত্তাল জনতার পাশাপাশি খেলার মাঠেও সমান জনপ্রিয়তার শীর্ষে নিজের অবস্থান ধরে রেখেছেন চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী। গতকাল শনিবার বিকালে চকরিয়া উপজেলা পরিষদস্থ মগবাজার কমিউনিটি সেন্টার মাঠে অনুষ্ঠিত এমপি জাফর আলম গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুরুতে সেই দৃশ্যটি দেখা গেছে। খেলার মাঠে উপস্থিত হাজার হাজার দর্শক চেয়ারম্যান প্রার্থী সাঈদীকে কাছে পেয়ে আবারও ভালোবাসার প্রতিদান দিয়েছেন। আনারস মার্কার বিজয় নিয়ে স্লোগানে স্লোগানে ওইসময় মাঠজুড়ে জোরালো কণ্ঠে আওয়াজ তুলেছেন সর্বস্তরের জনসাধারণ ও দর্শকরা। ওইসময় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী আগামী ১৮ মাচ অনুষ্ঠিত নির্বাচনে তাকে আনারস মার্কায় ভোট দিয়ে আধুনিক চকরিয়া গড়তে সুযোগ দেয়ার জন্য সবার কাছে ভোট প্রার্থনা করেছেন। মাঠে ওইসময় সাঈদীর সঙ্গে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার জনপ্রিয় কাউন্সিলর ও এমপি আলহাজ জাফর আলমের ভাতিজা জিয়াবুল হক, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের মেম্বার রেজাউল করিম, যুবলীগ নেতা মিজানুর রহমানসহ বিপুল নেতাকর্মী। খেলা শেষে সাঈদীর হাতেগড়া ফুটবল দল শেখ জামাল চকরিয়া ক্লাব বিজয়ী হলে মাঠছাড়ার মুর্হুতে সাঈদীকে সামনে নিয়ে স্টেডিয়াম থেকে চকরিয়া সদর পর্যন্ত আনারস মার্কার সমর্থনে আনন্দ মিছিল করেছেন ফুটবল প্রেমি তরুন, যুবকসহ উপস্থিত হাজারো দর্শক-ভক্ত অনুরক্ত।

এরপর এদিন সন্ধ্যা সাতটায় উপজেলার হারবাং ইউনিয়নের হারবাং স্টেশনে জনগনের আয়োজনে আনারস মার্কার সমর্থনে অনুষ্ঠিত হয়েছে পথসভা। এতে প্রধান অতিথির বক্তব্য দেন তৃনমুলের জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী সাঈদী। এতে আরও বক্তব্য দেন আওয়ামীলীগ নেতা দারুস ছালাম রফিক, হারবাং ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহেদুল ইসলাম। এরপর তিনি স্টেশনের ব্যবসায়ী, সর্বস্তরের জনগনের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে হারবাং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নুরুল আবছার এর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

পথসভায় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী বলেন, আমি সংগ্রামী চকরিয়াবাসি আপনাদের ভালোবাসা, সমর্থন ও দোয়া নিয়ে জনগনের কল্যানে ও দুষ্টের দমন করতে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই। নির্বাচনের মাঠে আমার প্রতি আপনাদের দোয়া ও ভালবাসা এবং সমর্থন-সহযোগিতা দেখে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও তাঁর অনুসারীরা জনবিচ্ছিন্ন চক্র পাগল হয়ে গেছে। তাঁরা ভোটের মাধ্যমে বিজয় দেখছেনা। সেখানে জনগনের ভোট ডাকাতির জন্য পরিকল্পনা নিচ্ছে। সংগ্রাম চকরিয়াবাসি জনবিচ্ছিন্ন চক্রের এই পরিকল্পনা কঠোর হাতে প্রতিরোধ করতে হবে। তাই প্রিয় চকরিয়াবাসিকে বলবো, আপনারা সকল ধরণের ভয়ভীতিকে পদদলিত করে আগামী ১৮ মার্চ সারাদিন ভোট কেন্দ্রে থাকুন, ভোট কেন্দ্র পাহঁরা দেবেন। ইনশাল্লাহ আপনাদের ভোটে বিজয়ী হলে আপনারা দলমত নির্বিশেষে চকরিয়া উপজেলার আপামর জনসাধারণ হবেন শাসক, আমি হবো শুধুই আপনাদের সেবক। আমি আপনাদের ভালোবাসা, দোয়া ও আস্থার প্রতিদান দিতে চাই।

পথসভায় আরও বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা জাফর আহমদ সিকদার, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা দুইনম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম নুরুস শফি, চকরিয়া পৌর যুবলীগের সহ-সভাপতি হাসান আল বসরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমীন টিপু, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেফায়েত কবির বাপ্পী, আওয়ামীলীগ নেতা আলহাজ শাহাব উদ্দিন, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত, পৌর যুবলীগ নেতা জামাল উদ্দিন।##

পাঠকের মতামত: