ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি ::

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ চলছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে জেলা নির্বাচনী কার্যালয়ে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন রিটানিং কর্মকর্তার দায়িত্বে থাকা নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ।

আবু জাফর ছালেহ জানান, জেলা নির্বাচনী কার্যালয় থেকে নাইক্ষ্যংছড়ি উপজেলার চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানসহ ১০প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হচ্ছে।

এ ছাড়াও তিনি আরো জানান, জেলা নির্বাচন কক্ষে প্রতীক নিতে ভিড় করছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। অনেকেই প্রতীক হাতে পেয়ে উৎসাহ প্রকাশের পাশাপাশি প্রচারণায় নেমেছেন।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক মো: শফিউল্লাহ প্রতীক (নৌকা) হাতে পেয়েই জনতার উদ্দেশে প্রদর্শন করেন। তিনি নিজের বিজয় নিয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন, নৌকা জনগণের উন্নয়নের প্রতীক। নৌকাকে বিজয়ী করে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

নাইক্ষ্যংছড়ি উপজেলায় অনুষ্ঠেয় নির্বাচনে ১৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলেও বুধবার (২৭ ফেব্রুয়ারি) চেয়ারম্যান ১ ও মহিলা ভাইস চেয়ারম্যান ১ প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। বাকিরা বাছাইয়ের পর আপিলেও বাদ পড়েন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

পাঠকের মতামত: