ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া উপজেলা নির্বাচনে যতবাঁধা-বিপত্তি আসুক ইনশাল্লাহ জনগনের সমর্থনে ভোটের মাঠে থাকবো -কাকারা সুরাজপুর-মানিকপুরে সাঈদী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক শ্রমিকনেতা আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, চকরিয়া উপজেলা নির্বাচনে আমার সামনে যত বাঁধা বিপত্তি আসুক, তাতে আমি বিচলিত নই। সংগ্রামী চকরিয়াবাসির ভালোবাসা ও সমর্থন নিয়ে ইনশাল্লাহ আমি শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবো। একমাত্র আল্লাহ ছাড়া আমাকে জনগনের হৃদয় থেকে কেউ আলাদা করতে পারবেনা। অনেকে অপপ্রচারে বিভ্রান্ত হচ্ছেন। এসব কথা শুধুই গুজব। উপজেলা নির্বাচনে আমাকে ঘিরে জনগনের মাঝে জেগে উঠা বিপ্লবকে ভিন্নখাতে প্রবাহিত করতে একটিপক্ষ নানাভাবে গুজব রটাবে। আপনারা গুজবে কান দেবেনা। গতকাল রোববার (১৭ ফেব্রয়ারী) বিকালে চকরিয়া উপজেলার কাকারা সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে নির্বাচনী প্রচারণার অঘোষিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী এসব কথা বলেন।

গতকাল নির্বাচনী প্রচারনাকালে চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী তথা কলাগাছের সমর্থনে কাকারা সুরাজপুর-মানিকপুরে চারটি পথসভা অনুষ্ঠিত হয়েছে। প্রথমে কাকারা ইউনিয়নের দরগাহ রাস্তার মাথা এলাকায় ও পরে কাকারা মাঝের পাড়ি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সুরাজপুর-মানিকপুরে মানিকপুর নতুন বাজারে জাহিদ মেম্বারের নেতৃত্বে একটি পথসভা ও সন্ধ্যার আগে মানিকপুর পুরাতন বাজার কলাগাছের সমর্থনের পথসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী।

নির্বাচনী প্রচারণা শেষে অনুষ্ঠিত পথসভায় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী বলেন, আওয়ামীলীগ থেকে সারাদেশে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক মনোনয়ন দেয়া হলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামীলীগের যে কোন নেতা প্রার্থী হতে পারবেন বলে ঘোষনা দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। কাজেই এখানে দলের নেতাকর্মীদেরকে কোন ধরণের ভয় পাবার কারন নেই। তাই মনোনয়ন না পেলেও সংগ্রামী চকরিয়াবাসির অনুপ্রেরণায় এবং ভালোবাসাকে সম্মান জানিয়ে আমি চকরিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।

তিনি অভিযোগ করে বলেন, বর্তমানে চকরিয়ায় স্বার্থবাদী কিছু নেতা দলের পদ-পদবীকে ব্যাবহার করে জনগণের সেবা করার পরিবর্তে নিজের আখের গোছানোর কাজে সময় কাটাচ্ছেন। যার কারণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন আওয়ামীলীগের ভাবমৃুর্তি ক্ষুন্ন হচ্ছে। এসব সুবিধাবাদী নেতার পরিবর্তে জনগণের ভালোবাসা নিয়ে গণমানুষের জন্য কাজ করার অভিপ্রায় নিয়ে আমি œ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়ে মাঠে-ময়দানে কাজ করে যাচ্ছি।

চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী বলেন, আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই, তাই জনগণের সেবা করার মধ্যদিয়ে আওয়ামীলীগের ভাবমুর্তি উজ্জ্বল করার জন্য আপনাদের দোয়া ও সমর্থন চাই।

অনুষ্ঠিত পথসভায় সভায় বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, অধ্যাপক জুবাইর আহমদ, আওয়ামীলীগ নেতা আবু হেনা মোস্তফা কামাল, মাষ্টার হারুন চৌধুরী, ফুটবল তারকা রাহাত, চকরিয়া পৌর যুবলীগের সহ-সমভাপতি হাসান আল বসরী, যুবলীগ নেতা নুরুল আমীন টিপু, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেফায়েত কবির বাপ্পী, মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমিন টিপু, পৌরসভা দুই নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, আওয়ামীলীগ নেতা আলহাজ শাহাব উদ্দিন, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিদ, মাতামুহুরী উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ন কবির চৌধুরী, সাধারণ সম্পাদক মিজবাহউদ্দিন বেলাল, পৌর যুবলীগ নেতা জামাল উদ্দিন।##

পাঠকের মতামত: