ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কোন অপশক্তি জনতার ভোট ছিনতাই করার সাহস পাবেনা -বিএমচর-কোনাখালীতে সাঈদী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক শ্রমিকনেতা আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, আওয়ামীলীগ থেকে সারাদেশে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক মনোনয়ন দেয়া হলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামীলীগের যে কোন নেতা প্রার্থী হতে পারবে বলে ঘোষনা দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। তিনি বলেছেন, আওয়ামীলীগ থেকে সারাদেশে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক মনোনয়ন দেয়া হলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামীলীগের যে কোন নেতা প্রার্থী হতে পারবে বলে ঘোষনা দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। কাজেই এখানে দলের নেতাকর্মীদেরকে কোন ধরণের ভয় পাবার কারন নেই। তাই মনোনয়ন না পেলেও সংগ্রামী চকরিয়াবাসির অনুপ্রেরণায় এবং ভালোবাসাকে সম্মান জানিয়ে আমি চকরিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।

তিনি বলেন, প্রিয় চকরিয়াবাসি আপনারা কোন অপপ্রচারের বিভ্রান্ত হবেন না। আপনারা শতভাগ নিশ্চিত থাকুন, আমি আপনাদের দোয়া,ভালবাসা ও সমর্থনের অমর্যাদা করবো না। ইনশাল্লাহ ভোটের মাঠে শত প্রতিকুল পরিস্থিতি সামনে আসলেও আমি নির্বাচন করে যাব শেষ পর্যন্ত। আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য চকরিয়া উপজেলা নির্বাচনে প্রিয় চকরিয়াবাসির অকুণ্ঠ সমর্থনে বিপুল ভোটে বিজয়ী হবো। আমি কথা দিচ্ছি সকল ধরণের ভয়ভীতি উপেক্ষা করে আপনারা ভোট প্রদানের জন্য কেন্দ্রে উপস্থিত হবেন। কোন অপশক্তি চকরিয়ার বুকে কলাগাছ প্রেমি জনগনের পবিত্র আমানত ভোট বিপ্লব ছিনতাই করতে পারবেনা। প্রয়োজনে জীবনের বিনিময়ে হলেও প্রতিটি ভোট কেন্দ্র পাহারা দেব। গতকাল শনিবার বিকালে তিনি চকরিয়া উপজেলার বিএমচর ও কোনাখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী গনসংযোগকালে জনগনের উদ্দেশ্যে এসব কথা বলেন।

গনসংযোগকালে এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, আমজাদ হোসেন, মতিউর রহমান, মেম্বার রফিকুল কাদের, এরশাদ হোসেন, মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমিন টিপু, পৌরসভা দুই নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সম্পাদক আবুহেনা মোস্তাফা কামাল, আওয়ামীলীগ নেতা আলহাজ শাহাব উদ্দিন, শ্রমিকনেতা আবুল কালাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেফায়েতুল কবির চৌধুরী বাপ্পী, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, যুবনেতা হাসান আল বসরী, কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাইছার হামিদ, বর্তমান কমিটির সহ-সভাপতি সাদ্দাম হোসেন রুবেল, যুগ্ম সম্পাদক বুলেট ফারুক প্রমুখ। কোনাখালী ও বিএমচর ইউনিয়নে গনসংযোগকালে সর্বস্তরের জনসাধারণ এবং আওয়ামীলীগের ছাড়াও সহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গনসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীকে কাছে পেয়ে এলাকার সর্বস্তরের জনসাধারণ তাঁকে নিয়ে মিছিল শুরু করেন। নির্বাচনে তাকে বিপুল ভোটে বিজয়ী করার শপথ নেন। পরে তিনি বহদ্দারকাটা স্টেশনে পথসভায় বক্তব্য রাখেন।

এদিন সকালে চেয়ারম্যান প্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী লামা উপজেলা আওয়ামীলীগের সদ্য প্রয়াত সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল এর নামাজে জানাযায় অংশনেন।

পাঠকের মতামত: