ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

উখিয়া উপজেলা নির্বাচনে আবুল মনসুর চৌধুরীকে মনোয়ন দেওয়ার দাবী আওয়ামীলীগ নেতৃবৃন্দের

ফারুক আহমদ, উখিয়া ::

উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী ও পরিচ্চন্ন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবুল মনসুর চৌধুরী নির্বাচনের প্রস্তুতির অংশ হিসাবে ত্যাগী ও প্রবীণ আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হয়েছেন।

শনিবার (১৬ ফেব্রুয়ারী) কোর্টবাজাস্থ অস্থায়ী কার্যালয়ে প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবুল কাশেমের (দুবাই কাশেম) সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভায় বক্তব্য কালে সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল মনসুর চৌধুরী বলেন, দীর্ঘ ৩০ টি বছর আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ লালন ও পালন করে গেছি। বিনিময়ে কখনো কিছু চাইনি এবং পায়নি। আমার কোন লোভ লালসা নেই। কেবল জনগনের সেবা করার জন্য প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করলেও বার বার অশুভ শক্তির কাছে হেরে যায়। আবুল মনসুর চৌধুরী বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবাইদুল কাদেরের সাথে স্বাক্ষাত করে দলীয় ভাবে আমাকে নৌকা প্রতীক দেওয়ার জন্য অনুরোধ করছি। আপনার আমার পাশে থাকলে আগামী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আমি প্রতিদ্বন্ধিতা করে যাব ইনশাআল্লাহ।

আওয়ামী লীগ নেতা হাজী সাদেক আলীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জমির উদ্দিন আওয়ামী লীগ নেতা এডভোকেট এম তোফাইল, উখিয়া আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এডভোকেট খাইরুল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী রফিক আহমদ সওদাগর, উখিয়া আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক শাহ জাহান সিকদার, আওয়ামী লীগ নেতা যথাক্রমে মেম্বার আকতার কামাল চৌধুরী, হাজী ছৈয়দ নুর ভুলু মাস্টার আব্দুল গফুর মাস্টার মির আহমদ হামিদুল হক মাস্টার, আমানত উল্লাহ চৌধুরী, নুর মোহাম্মদ মাস্টার,আবুল বশর মেম্বার, শফিউল আলম মেম্বার, মহিলা মেম্বার আনোয়ারা বেগম, হাজী আবুল কালাম, হাজী ছৈয়দ আহমদ, হাজী সিদ্দিক আহমদ, ফরিদ আমহদ চৌধুরী, নজির আহমদ চৌধুরী, ফরিদ আহমদ, মাহমুদুল হক, জামাল উদ্দিন, জাফর আলম, , ফিরোজ আহমদ সওদাগর, নুর আহমদ, জমির আহমদ,আলহাজ্ব মোকতার আহমদ, মোহাম্মদ ওমর, হাজী আমিন উল্লাহ, হাজী মির আহমদ সর্দার, মোহাম্মদ হোছন, জমির আহমদ, আবুল কাশেম ফকির, হামিদুর রহমান, জাফর আলম, শফি আলম প্রমুখ।

তৃণমূলের ত্যাগী ও প্রবীণ আওয়ামী লীগের নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে দলের জন্য নিবেদিত ও জনপ্রিয় আলহাজ্ব আবুল মনসুর চৌধুরীকে নৌকার প্রতীক দিয়ে দলীয় মনোনয় দেওয়ার জন্য সভানেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা সহ নির্বাচনী বোর্ডের হাই কমান্ডের নিকট দাবী জানিছেন।

পাঠকের মতামত: