ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মূল স্রোতের বাইরে গিয়ে অতীতে কেউ লাভবান হননি -চকরিয়ায় দলীয় সমাবেশে এমপি জাফর আলম

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিশাল জনসমাবেশে কক্সবাজার-১ আসন থেকে নির্বাচিত এমপি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স) এমএ বলেছেন, মূল ¯্রােতের বাইরে গিয়ে কেউ রাজনীতিক ইতিহাসে জননন্দিত নেতা হন নি। তার জ্বলন্ত প্রমাণ ড. কালাম হোসেন ও মোস্তফা মহসীন মন্টু জ্বলন্ত স্বাক্ষি। গতকাল ১৬ ফেব্রুয়ারি বিকালে চকরিয়া পৌরশহরের সিষ্টেম প্লাজায় আয়োজিত জনসভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলীয় প্রতিক হচ্ছে নৌকা। গত ৪২ বছর পর ৩০ ডিসেম্বর চকরিয়ার জনগন যে ভাবে ভোট দিয়ে নৌকা প্রতীককে বিজয়ী করেছেন ঠিক আগামী ১৮ মার্চও উপজেলা পরিষদ নির্বাচনে দলের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন।

সভাপতি এমপি জাফর আলম আরো বলেন, বন্যেরা-বনে সুন্দর, শিশুরা-মাতৃক্রোড়ে’ আর সৈনিকরা সেনা নিবাসে। বিদ্রোহীদের ঠিকানা হবে কারাগারে। এ সমাবেশে চকরিয়া উপজেলার ১৮ ইউনিয়নের আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান ও পৌরসভার মেয়রসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকরা আগামী ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য যার যার স্থান থেকে বলিষ্ঠ ভুমিকা রাখবে বলে ঘোষনা দেন।

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, গত ২৫ বছর ধরে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে যে ভাবে দায়িত্ব পালন করেছি, উপজেলা পরিষদে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হলে সে ভাবে দায়িত্ব পালন করব।

পাঠকের মতামত: