ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

লামায় বৃদ্ধ মহিলার ফাঁসিতে ঝুলে মৃত্যু !

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::   লামায় নিজ ঘরে ফাঁসিতে ঝুলে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত খতিজা বেগম (৫৫) লামা পৌরসভার ৩নং ওয়ার্ডের টিএন্ডটি পাড়ার মোজাম্মেল হোসেনের স্ত্রী ও ৬ সন্তানের জননী। স্বামীর সাথে রাগ করে ও পারিবারিক কলহের জের ধরে অভিমানে ফাঁসিতে ঝুলে মৃত্যু হতে পারে বলে জানান নিহতের মেয়ে লাকী বেগম। শনিবার (১৬ ফেব্রুয়ারী) বেলা ৪টায় এই ঘটনা ঘটে।

বাড়ির পাশের লোকজন বলেন, অভাবের সংসারে সবসময় নানা কলহ বিবাদ লেগেই থাকত। প্রায় সময় স্বামী মারধরও করত স্ত্রী খতিজাকে। দীর্ঘদিনের সংসারে সুখি ছিলনা সে। বহুদিনের চাপা ক্ষোভে ও অশান্তির জের ধরে ফাঁস খেয়েছে বলে তাদের ধারনা। ঘরের লোকজনের চিৎকার শুনে আশপাশের প্রতিবেশীরা এগিয়ে গিয়ে খতিজাকে ফাঁসির দড়ি হতে নামিয়ে লামা হাসপাতালে নিয়ে আসে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. সাইফুদ্দিন বলেন, বৃদ্ধ বয়সে এমন কাজ আসলে দুঃখজনক।

লামা হাসপাতালে মেডিকেল অফিসার ডাঃ জিয়াউল হায়দার বলেন, নিহতের গলায় ফাঁসির দড়ির চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) লিয়াকত আলী বলেন, লাশের প্রাথমিক সুরহাতাল রিপোট করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এই বিষয়ে লামা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

পাঠকের মতামত: