ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

‘চকরিয়াবাসি নিশ্চিত থাকুন আমি নির্বাচনে থাকবো, আপনাদের ভালবাসার অমর্যাদা করবোনা’ -সাঈদী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক শ্রমিকনেতা আলহাজ ফজলুল করিম সাঈদী চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগনের উদ্দেশ্যে বলেছেন, আপনারা কোন অপপ্রচারের বিভ্রান্ত হবেন না। আপনারা শতভাগ নিশ্চিত থাকুন, আমি আপনাদের দোয়া,ভালবাসা ও সমর্থনের অমর্যাদা করবো না। নির্বাচন করে যাব শেষ পর্যন্ত। আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য চকরিয়া উপজেলা নির্বাচনে প্রিয় চকরিয়াবাসির অকুণ্ঠ সমর্থনে বিপুল ভোটে বিজয়ী হবো। আমি কথা দিচ্ছি সকল ধরণের ভয়ভীতি উপেক্ষা করে আপনারা ভোট প্রদানের জন্য কেন্দ্রে উপস্থিত হবেন। আপনাদের পবিত্র আমানত কেউ ছিনতাই করতে পারবেনা। নির্বাচনে আমি চকরিয়ার আপামর জনতার রায়ে ফলাফল যাই হোক মাথা পেতে নেব। জনতাই আমার শক্তি, আমার সাহস। ইনশাল্লাহ জয় সাধারণ জনতারই হবে।

তিনি বলেন, আমি আওয়ামীলীগের কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা কমিটির সিনিয়র নেতৃবৃন্দদের সাথে আলোচনা করেই জনতার মতামতকে সম্মান জানিয়ে চকরিয়া উপজেলা নির্বাচনে নেমেছি আপনাদের সেবক হিসেবে কাজ করার লক্য ও উদ্দেশ্য নিয়ে। তিনি বলেছেন, আওয়ামীলীগ থেকে সারাদেশে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক মনোনয়ন দেয়া হলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামীলীগের যে কোন নেতা প্রার্থী হতে পারবে বলে ঘোষনা দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। কাজেই এখানে দলের নেতাকর্মীদেরকে কোন ধরণের ভয় পাবার কারন নেই।

চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী জানান, শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এমপি বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচনে দল মনোনীত বা বিদ্রোহী প্রার্থী যেই জিতুক, তিনি আওয়ামী লীগেরই হবেন। ‘বিএনপি নির্বাচনে অংশ না নিলে যদি নৌকার প্রার্থী না জেতে, তাহলে বিদ্রোহী প্রার্থী জিতবে। তিনিও তো আওয়ামী লীগেরই।’

অপরদিকে বৃহস্পতিবার সকালে তিনি চকরিয়া উপজেলার শাহারবিল ইউনিয়নের রামপুরস্থ দারুল হিকমাহ্ একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার এবং ৫ম ও ৮ম শ্রেণির সমাপনি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবি শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ প্রদান করেন অনুষ্ঠানের অতিথি আলহাজ ফজলুল করিম সাঈদী।

দারুল হিকমাহ এসোসিয়েটসের সভাপতি ড. গিয়াস উদ্দিন হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মুহাম্মদ আবু তৈয়ব। বিশেষ অতিথি ছিলেন শাহারবিল ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী মোজাহের রহমান, বর্তমান এমইউপি মো. সেলিম রেজা, একাডেমিক এডভাইজার ফরিদুল আনোয়ার ও দারুল হিকমাহ এসোসিয়েটসের সদস্য ইদ্রিস রাশেদ। স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার অধ্যক্ষ মু. রিদুয়ানুল মোস্তফা টিপু।

এসময় দারুল হিকমাহ এসোসিয়েটসের সাধারণ সম্পাদক ডাঃ আবদুস সামাদ, ডাঃ কাইছার হামিদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক, শিক্ষার্থীদের অভিভাবক-অভিভাবিকা, দারুল হিকমাহ এসোসিয়েটসের বিভিন্ন পর্যায়ের সদস্য ও শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন। ##

পাঠকের মতামত: