ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

আজ রামু আসছেন প্রধানমন্ত্রী

77সি এন ডেস্ক ::::
বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের অধীনস্থ নবগঠিত সদর দপ্তর ২ পদাতিক বিগ্রেড এর পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দিতে এক সংক্ষিপ্ত সফরে আজ বৃহস্পতিবার রামু আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকাল ১০টায় রামু উপজেলার রাজারকুলে অবস্থিত বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের অধীনস্থ নবগঠিত সদর দপ্তর ২ পদাতিক বিগ্রেড এর পতাকা উত্তোলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন তিনি। গত এক বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এটি দ্বিতীয় রামু সফর। এর আগে ২০১৫ সালের ১ মার্চ তিনি রামু সফরে আসেন এবং রামুর রাজারকুল ইউনিয়নে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে বর্ণিল সাজে সজ্জিত হয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর রামু ১০ পদাতিক ডিভিশন ও আশপাশের এলাকা। নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। প্রধানমন্ত্রীর আগমনে উৎফুল পুরো কক্সবাজার জেলাবাসী।

রামু-কক্সবাজার আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল জানিয়েছেন, এ সফর কক্সবাজারবাসীর জন্য উন্নয়নের মাইলফলক হবে তিনি আশা করছেন।

প্রধানন্ত্রীর সফরসূচি অনুসারে, আজ সকাল ১১ টা ৫ মিনিটে প্রধানমন্ত্রী ঢাকা থেকে হেলিকপ্টারযোগে রামু সেনানিবাসের হেলিপ্যাডে অবতরণ করবেন। রামু সেনানিবাসের ভিভিআইপ কমপ্লে¬ক্স ‘অরণ্য নিবাস’ এ উপস্থিত হবেন ১১ টা ২৫ মিনিটে। এরপর প্রধানমন্ত্রী সকাল ১২ টা ২৫ মিনিট পর্যন্ত বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের অধীনস্থ নবগঠিত সদর দপ্তর ২ পদাতিক বিগ্রেড এর পতাকা উত্তোলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
নামাজ ও মধ্যাহ্ন বিরতি শেষে বেলা ২ টার দিকে প্রধানমন্ত্রী ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন। প্রধানমন্ত্রীর প্রটৌকল অফিসার-২ এসএম খুরশিদ-উল-আলম স্বাক্ষরিত এক পত্রে সফরের এসব বিষয় নিশ্চিত করা হয়েছে।

পাঠকের মতামত: