ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সাবেক ভাইস চেয়ারম্যান জাহাংগীর বুলবুলকে দেখতে ইউনাইটেড হাসপাতালে এমপি জাফর

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি গুরুতর অসুস্থ এসএম জাহাঙ্গীর আলম বুলবুলকে দেখতে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে গেছেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। গতকাল মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) রাত আটটার দিকে তিনি ইউনাইটেড হাসপাতালে পৌঁছে সেখানে চিকিৎসাধীন উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান গুরুতর অসুস্থ এসএম জাহাঙ্গীর আলম বুলবুলের শাররীক অবস্থার খোঁজ-খবর নেন।

ইউনাইটেড হাসপাতালে এমপি আলহাজ জাফর আলমের সঙ্গে ওইসময় উপস্থিত ছিলেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, পুর্ববড় ভেওলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমডি নুরুল কাদের, কোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন চকরিয়া-পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের একাধিক নেতাকর্মী। সেখানে উপস্থিত ছিলেন সাবেক ভাইস চেয়ারম্যান বুলবুলের পরিবার সদস্যরা।

এমপি আলহাজ জাফর আলম ওইসময় অসুস্থ সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম বুলবুলের চিকিৎসার জন্য তাঁর পক্ষ থেকে সহযোগিতা করার আশ^াস দেন। পরে তাঁর আরোগ্য লাভে মহান আল্লাহ তালার কাছে দোয়া কামনা করেন। একই সঙ্গে এমপি জাফর আলম অসুস্থ ভাইস চেয়ারম্যান জাহাংগীর বুলবুল যাতে আরোগ্য লাভ করেন সেইজন্য চকরিয়া-পেকুয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ ও আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মী ছাড়াও শুভানুধায়ী সবাইকে তাঁর জন্য দোয়া করার আহবান জানান।

পাঠকের মতামত: