ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী আ’লীগ নেতা গিয়াস উদ্দিনের শোকরানা মাহফিল অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

আগামী ১৮ মার্চ অনুষ্টিতব্য দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লড়তে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়ে নিজ উপজেলা চকরিয়ায় ফিরেছেন আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী। সকালে তিনি ঢাকা থেকে চকরিয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। আজ মঙ্গলবার দুপুরে তিনি প্রথমে লোহাগাড়ার চুনতি শাহ সাহেব কেবলা (রাঃ) এর কবর জেয়ারত করে চকরিয়ার ইনানী রিসোর্টে প্রথম শোকরানা সভায় যোগ দেন। পরে বিকালে চকরিয়া পৌরশহরের কাজী মার্কেট চত্বরে আয়োজিত শোকরানা মাহফিলে কৃতজ্ঞতা বক্তব্য রাখেন তিনি।

এসময় গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, নির্বাচিত হলে সবদলের মানুষকে নিয়ে চকরিয়াকে একটি সমৃদ্ধ উপজেলায় রূপান্তর করবো। এ জন্য তিনি সবার সমর্থন ও দোয়া কামনা করেন।

এসময় তার সাথে ছিলেন- চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক মো.আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম.আর চৌধুরী ছাড়াও উপজেলা আওয়ামীলীগের নেতা, চকরিয়া ইউনিয়ন পরিষদের কয়েকজন  চেয়ারম্যান ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও অঙ্গসংগঠনের গুটি কয়েকজন নেতা । এরপরে তিনি ডুলাহাজারা ও খুটাখালীতে আয়োজিত শোকরানা সভায় যোগ দেন গিয়াস উদ্দিন চৌধুরী।

পাঠকের মতামত: