ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

গণতন্ত্র পুন:প্রতিষ্ঠায় খালেদা জিয়াকে মুক্তি দিন- শাহজাহান চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি ::
গণতন্ত্রের মা, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ কারগারে আটক বিএনপির নেতাকর্মীদের নি:শর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কক্সবাজারে প্রতিবাদ সভা করেছে বিএনপি। জেলা বিএনপির উদ্যোগে শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকাল চারটায় দলীয় কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পিপি এড. শামীম আরা স্বপ্ন, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, জেলা সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহমদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি এড. সৈয়দ আহমদ উজ্জল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পদাক এড. মোঃ ইউনুছ, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম।

সভাপতির বক্তব্যে শাহজাহান চৌধুরী বলেন, দেশে গণতন্ত্র আজ বিলুপ্ত। না হয় একটা সময় আসবে; যখন গণতন্ত্রই কি ভুলে যাবে এদেশের জনগণ। খালেদা জিয়া কারাগারের অন্ধ প্রকোষ্টে বন্দী থেকে আজকে তিনি গণতন্ত্রের জন্য মূল্য দিচ্ছেন। হারানো গণতন্ত্রকে পুন:প্রতিষ্ঠিত করতে মিথ্যা মামলা ও সাজায় কারান্তরীণ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন ছাত্রদল নেতা একরামুল হক। প্রতিবাদ সভা শেষে সদ্য কারামুক্ত কক্সবাজারের বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করা হয়।

পাঠকের মতামত: