ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

এম.মনছুর আলম, চকরিয়া :   কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো.ইসমাইল (৩৫) নামের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে চকরিয়া পৌরশহরের হাসপাতাল সড়কের রাস্তার মাথা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী মো.ইসমাইল উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহ কাটা বাগিছা পাড়া এলাকার আবু তাহেরের ছেলে।

পুলিশ সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাতে পৌরশহরের সরকারী হাসপাতাল সড়কের মাথায় সাজাপ্রাপ্ত পলাতক এক আসামী অবস্থান নেয়ার খবর পেয়ে ওসি’র নির্দেশে গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালানো হয়।থানার উপপরিদর্শক (এস আই) অপু বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে মো.ইসমাইল নামের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী দীর্ঘদিন ধরে বিভিন্ন ছদ্মবেশে আত্মগোপনে ছিল।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য আইনে সাজাপ্রাপ্ত পলাতক আসামী ইসমাইলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। সে দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলো।

তিনি আরো বলেন, ২০১২ সালে চট্টগ্রামের বায়োজিত বোস্তামী থানায় হেরোইনসহ আটক হয় ধৃত আসামী ইসমাইল। ওই সময়ে তার বিরুদ্ধে জি.আর-১১/১২ মামলা দায়ের করে। উল্লেখিত মামলায় চট্টগ্রামের অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত তাকে যাবজ্জীবন সাজা প্রদান করে।

পাঠকের মতামত: