ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় গাঁজা বিক্রিয়কালে ৩ শিশুসহ আটক ৪

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের নারায়ন চৌধুরীর বাসা থেকে পুলিশ গোপন সংবাদের ভিতিত্তে  তরুণসহ ৩ শিশুসহ ৪ জনকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে  ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে । আজ বুধবার চকরিয়া পৌরশহরের ৩নং ওয়ার্ডের  হিন্দুপাড়াস্থ নারায়ন চৌধুরীর বাসা থেকে গাঁজাসহ তাদের আটক করে।

আটককৃতরা হলেন- চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডেও হিরো চৌধুরীর ছেলে নারায়ন চৌধুরী (২৩), চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মৃত রিদুয়ান আক্তারের দুই শিশু মেয়ে রুখসানা আক্তার তাসপিয়া (১১), কোহিনুর আক্তার (১০), একই এলাকার নুরুল ইসলাম প্রকাশ নুুরুর মেয়ে পারুল আক্তার (১০)।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গোপন সুত্রে খবর পেয়ে এসআই মো.আবদুল বাতেন ও এসআই সুকান্ত চৌধুরীর নেতৃৃত্বে একদল পুলিশকে মাদক উদ্ধারে অভিযানে পাঠায়। পুলিশ ফোর্স নারায়ন চৌধুরীর বাসা পৌছলে গাঁজা ক্রয়-বিক্রয়কালে  তাদের আটক করা হয়। এসময় আরো কয়েকজন পালিয়ে যায়।

আটককৃতদের মধ্যে নারায়ন চৌধুরীর কাছ থেকে ১ কেজি ও তিন শিশু পায়ে বাঁধা অবস্থায় ২ কেজি করে মোট ৭কেজি গাঁজা উদ্ধার হয়। তিনি আরো বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত: