ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

পটিয়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

পটিয়া (চট্রগ্রাম) প্রতিনিধি ::

পটিয়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। ভাইয়ের দীঘির পাড় এলাকায় আজ সকালে এ দুর্ঘটনা ঘটে।

আজ রবিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে চট্টগ্রামমুখী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পটিয়া থানার এএসআই মো. সোহাগ বলেন, ‘দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩ জন এবং হাসপাতালে নেয়ার পর একজন মারা যায়। এ ছাড়া আহত হয় বেশ ক’জন যাত্রী।’ বাংলানিউজ

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে নিহতরা হলেন আনোয়ার হোসেন (৪০), মো. শাহজাহান (৩০) ও আনুমানিক ১৫ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের একজন। ধারণা করা হচ্ছে সে চালকের সহযোগী। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের পাশাপাশি উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিসের পটিয়া ও সাতকানিয়া স্টেশন। ১০ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। স্থানীয়রা উদ্ধার করেন ৬ জনকে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, পটিয়া থেকে ১১ জনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে। তারা হলেন আলী আহমদ (৪০), ফরহাদ (২৫), ইরফান (৩৫), আহমদ হোসেন (৫৫), রাশেদুল ইসলাম (৩২), হাসান (২৫), দিলীপ (৫০), নাসির উদ্দিন (৪৫), তৌকির আহমদ (১৫), সাকিব (২২) এবং অজ্ঞাত পরিচয়ের আনুমানিক ২৫ বছর বয়সী একজন।

এর মধ্যে মাইক্রোবাসের চালক সাকিবকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। তিনি সাতকানিয়ার নতুন হাট এলাকার ইছাক মিয়ার ছেলে। আহতদের মধ্যে ৪-৫ জনের অবস্থা গুরুতর।

পাঠকের মতামত: