ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ছাত্রলীগের চারটি ইউনিয়নে নতুন কমিটি গঠন ও আগের কমিটি বিলুপ্ত ঘোষনা

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার চিরিঙ্গা ও কাকারা ইউনিয়ন ছাত্রলীগের নতুন দুইটি কমিটি গঠন করা হয়েছে। মেয়াদ উত্তীর্ণ ও নির্ধারিত সময়ে সম্মেলন করতে ব্যর্থ হওয়ায় ডুলাহাজারা ও হারবাং ইউনিয়ন দুইটির ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

শুক্রবার দুপুর ১টায় চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ ও সাধারণ সম্পাদক আরহান মাহামুদ রুবেল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই দুই ইউনিয়ন কমিটির অনুমোদন দেয়া হয়।

চিরিঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটিতে ছরওয়ার ইমরান নীলকে সভাপতি, মোহাম্মদ হোসেন মিশুকে সাধারণ সম্পাদক করে ছয় সদস্য বিশিষ্ঠ কমিটি এক বছরের জন্য অনুমোদন দিয়ে উপজেলা ছাত্রলীগ। কমিটির অন্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি শাহেদ মোস্তফা রিমন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের সুজন, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আরিফুর ইসলাম ও জাবেদ উল্লাহ শিহাব।

কাকারা ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে খোরশেদ আলম নাসিমকে সভাপতি, মিরাজ উদ্দিন রাজীবকে সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি এস এম আকাশ চৌধুরী, সহ-সভাপতি আরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক সানাউল্লাহ শামীম ও আবছার আকাশ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আনাছ ও তৌজিদুল ইসলাম, প্রচার সম্পাদক শাহরিয়ার সুজন, উপ-প্রচার সম্পাদক মোহাম্মদ সায়মন, দপ্তর সম্পাদক আদনান জিলান এবং শাহাদাত হোসেনকে উপ-দপ্তর সম্পাদক করে ১২সদস্য বিশিষ্ঠ কমিটি এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ ও সাধারণ সম্পাদক আরহান মাহামুদ রুবেল বলেন, ‘সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে চিরিঙ্গা ও কাকারা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। নবগঠিত কমিটিকে দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে। মেয়াদ উত্তীর্ণ ডুলাহাজারা ও হারবাং ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।##

পাঠকের মতামত: