ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কুতুবদিয়ায় নারী শিশু নির্যাতন অভিযোগে ড্রাগ কোম্পনীর এম আর গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া ::  কুতুবদিয়ায় নারী ও শিশু নির্যাতনের অভিযোগে এক স্বনামধন্য ঔষুধ কোম্পানীর এম আর মোহাম্মদ তারেককে গ্রেফতার করেছে কুতুবদিয়া থানা পুলিশ।

থানা সুত্রে প্রকাশ,কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের নজর আলী মাতবর পাড়া এলাকার শামসুল আলমের পুত্র মোঃ তারেক (২২)একই এলাকার কলেজ পড়ুয়া মেয়েকে দীর্ঘদিন ধরে কৌশলে প্রেমের ফাদেঁ ফেলে বিয়ের করার আশ্বাস দিয়ে শারিরীক সম্পর্ক গড়ে তোলেন। তারেকের ভিড়িও মোবাইলে এর বিভিন্ন আপত্তিকর দৃশ্য ধারণ করে রাখেন।

এ ঘটনা জানাজানি হলে মেয়ের বাবা বাদী হয়ে গতকাল ১ ফেব্রুয়ারী রাতে কুতুবদিয়া থানায় কথিত এম আর তারেককে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রজু করেন। কুতুবদিয়া থানার মামলা নং-১।

মামলার পর পর কুতুবদিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে আসামী তারেককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন বলে জানায় কুতুবদিয়া থানার এস,আই জয়নাল আবেদীন।

এদিকে আসামী তারেকের বিরুদ্ধে আরও একটি এ রকম ঘটনার অভিযোগ রয়েছে। এছাড়াও ড্রাগ (ঔষুধ) কোম্পানীতে ভূয়া সার্টিফিকেট দিয়ে দীর্ঘ কুতুবদিয়া উপজেলায় এম আর এর চাকুরী করছেন বলে  ঔষুধ কোম্পানীর অন্যান্য এম আররা দাবী করেছেন।

পাঠকের মতামত: