Home » মহেশখালী » মহেশখালীর আ.লীগ নেতা আলী আহমদ চেয়ারম্যান আর নেই

মহেশখালীর আ.লীগ নেতা আলী আহমদ চেয়ারম্যান আর নেই

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

Ali-Ahmad-cairmanপ্রেস বিজ্ঞপ্তি:
মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মহেশখালী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ওয়াজেদ আলী মুরাদের পিতা বীর মুক্তিযোদ্ধা আলী আহমদ বি.কম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজেউন)। ব্রেন স্ট্রোকে আক্রান্ত সোমবার রাত ১টায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৩ বছর। স্ত্রী, দুই ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে তাঁর। গতকাল মঙ্গলবার বেলা ২টায় হোয়ানক টাইমবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত। জানাযা শেষে কালাগাজির পাড়া নুরিয়া মোজাহেরুল উলুম মাদ্রাসা কবরস্থানে তাকে সমাহিত করা হয়।
কৃতিপূর্ণ ছাত্রজীবন শেষ করে সরকারি খাদ্য কর্মকর্তা হিসেবে কর্মজীবন শুরু করেন। কিন্তু তিনি সেখানে চাকরিতে স্থায়ী হননি। সরকারি দামী চাকরি ছেড়ে দিয়ে ফিরে যান এলাকায়। এলাকায় ফিরেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করে চেয়ারম্যান নির্বাচিত। সেই থেকে এলাকায় স্থায়ীভাবে বসবাস করে এসেছিলেন। এই সময়ে আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। তিনি মৃত্যুর আগ পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। কক্সবাজারের স্বমানধন্য দন্ত্য চিকিৎসক ডা. বশির আহমদ, জেলা বারের আইনজীবী আবুল কাশেম, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাফর আলম মরহুম আলী আহমদ চেয়ারম্যানের ছোটভাই।
আলী আহমদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মহেশখালী উপজেলার স্বনামধন্য সমবায় সংগঠন দর্পণ বিজন্যাস কো-অপারেটিভ সোসাইটি। সংগঠনের পক্ষে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সভাপতি অধ্যাপক কায়সারউদ্দীন, সহ-সভাপতি মাস্টার আমান উল্লাহ, সাধারণ সম্পাদক তুষার কান্তি দে, নির্বাহ সদস্য- এস.এম সিরাজুল হক, সুব্রত বিশ্বাস, মাস্টার রেজাউল কায়ছার, মাস্টার ছৈয়দ নূর, মো: মোস্তফা কামাল, অর্থ সম্পাদক ধীরেন্দ্র কুমার দে,প্রমুখ। মরহুম আলী আলী আহমদের পুত্র ছাত্রলীগ নেতা মুরাদ এই সংগঠনের সদস্য।
আরো শোক জানিয়েছেন হোয়ানক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর কাশেম, সাধারণ সম্পাদক জাফর আলম জফুর, যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির, সদস্য সচিব আকতারুজ্জামান, ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, বৃহত্তর খোরশাপাড়া ক্রীড়া সংসদ নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫৭-র চেয়ে ৩২ বড়ই থাকল, ডিজিটাল নিরাপত্তা আইন পাস

It's only fair to share...23500নিজস্ব প্রতিবেদক ::  সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি থাকলেও ...