ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদীর সাধে কুশল বিনিময়ে সাহারবিল ইউনিয়নে জনগন

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি শ্রমিক নেতা আলহাজ ফজলুল করিম সাঈদী গতকাল বুধবার বিকালে উপজেলার সাহারবিল ইউনিয়নে আওয়ামীলীগের নেতাকর্মী এবং সাধারণ জনগনের সঙ্গে কুশল বিনিময় করেছেন।

ওইসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, পৌর আওয়ামীলীগের সদস্য নুরুল আমিন টিপু, কবির হোসেন, হাজি আবুল কালাম, ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাবেক সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তাফা কামাল, আলহাজ শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি হারুন কোম্পানী, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, সাইফুল ইসলাম, ইখতেয়ার উদ্দিন, পাভেল আজম প্রমুখ।

তিনি এদিন রাতে চকরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের বিমানবন্দর পাড়া ইসলামি যুব কাফেলার ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। মাহফিলে প্রধান আলোচক ছিলেন চকরিয়া উপজেলার প্রখ্যাত আলেম হাফেজ বশির আহমদ। সভাপতিত্ব করেন পীরে কামেল মাওলানা কবির আহমদ আজমী।

ওয়াজ মাহফিলে চকরিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, আওয়ামীলীগ সরকার ধর্ম নিরপেক্ষতায় বিশ^াসী। জননেত্রী শেখ হাসিনার সফল সরকার দেশের আলেম ওলামাদের অধিকার ও মর্যাদা দিতে সফল হয়েছেন। বাংলাদেশে একসঙ্গে সকল ধর্মের মানুষ সম্প্রীতির সেতুবন্ধনে বসবাস করতে পারে। তাঁর নিশ্চয়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আমি রাজনৈতিকভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আজীবন আওয়ামীলীগের জন্য কাজ করতে চাই। আগামী দিনে বড় পরিসরে জনগনের জন্য কাজ করতে চাই। আমি এবার হলেও দলের নেতাকর্মীদের সহযোগিতা চাই। জনগনের জন্য কাজ করার সুযোগ চাই। আমার স্বপ্ন আছে আপনাদের সহযোগিতা ও অনুপ্রেরণা থাকলে চকরিয়া-পেকুয়ার গনমানুষের নেতা আলহাজ জাফর আলম এমপির নেতৃত্বে চকরিয়া উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার।

পাঠকের মতামত: