ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

 চকরিয়া-পেকুয়ার নবনির্বাচিত এমপিকে আইনজীবি সমিতির সংবর্ধনা

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির সংবর্ধনার জবাবে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য গণমানুষের নেতা চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, চকরিয়া ও পেকুয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভায় সাড়ে ৬ লাখ জনগনের বসবাস। স্বাধীনতা পরবর্তী ৪৫বছর পর এই জনপদের মানুষ নৌকাকে বিজয়ী করে আওয়ামীলীগের প্রার্থীকে এমপি হিসেবে সংসদে পাঠিয়েছে। আমি জনগনের রায়কে সম্মান জানিয়ে বলতে চাই, সাড়ে ৬ লাখ জনগনের ভাগ্য উন্নয়নে সম্ভব সকল ধরণের উন্নয়ন কাজ বাস্তবায়ন করাই হবে আমার মুল লক্ষ্য। আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতায় চকরিয়া-পেকুয়াকে উন্নয়নে ভরপুর আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে চাই। সেইজন্য আমি চকরিয়া-পেকুয়ার সকলস্তরের জনগনের দোয়া ও সহযোগিতা চাই। জনগনের সহযোগিতা থাকলে ইনশাল্লাহ চকরিয়া-পেকুয়াকে দেশের সেরা জনপদে পরিণত করবো।

তিনি বলেন, আদালত ভবনের অবকাঠামোর সংকটের কারনে প্রত্যাশিত ম্যাজিষ্ট্রেট বসতে না পারায় চকরিয়া-পেকুয়ার মানুষ দীর্ঘদিন ধরে মামলা জটে দুর্ভোগে আছে। আমি চাই চকরিয়া-পেকুয়ার মানুষ যাতে আগামীতে দুর্ভোগের শিকার না হন, সহজে মামলা মোকাদ্দমা থেকে নিস্তার পেতে পারে। সেইজন্য অতি শ্রীঘ্রই নতুন আদালত ভবন নির্মাণ হবে। বর্তমানে চকরিয়ায় নতুন আদালত ভবন নির্মাণ কাজ চলছে। অবকাঠামোগত সংকট লাগব হলে এখানে প্রত্যাশিত ম্যাজিষ্ট্রেট পদায়ন হবে। তাতে জনগন উপকৃত হবে। বুধবার সকালে চকরিয়া পৌরসভার পালাকাটাস্থ বাসভবনে চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির নেতৃবৃন্দ নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ জাফর আলমের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও সংবর্ধনাকালে তিনি এসব কথা বলেন।

চকরিয়া উপজেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট এইচএম শহীদ উল্লাহ চৌধুরীর নেতৃত্বে আইনজীবির সমিতির শুভেচ্ছাকালে উপস্থিত ছিলেন আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুল কবির, অ্যাডভোকেট মুফিজুর রহমান হেলাল, অ্যাডভোকেট মুজিবুল হক, অ্যাডভোকেট আনোয়ারুল আজিম, অ্যাডভোকেট মোহাম্মদ এমরান, অ্যাডভোকেট সাইদুর রহমান ও অ্যাডভোকেট মঈন উদ্দিন প্রমুখ। ##

পাঠকের মতামত: