ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

উখিয়া ও টেকনাফ কলেজ আমিই প্রতিষ্টতা করেছি, বদি মিথ্যাচার করছে -শাহজাহান চৌধুরী

ফারুক আহমদ, উখিয়া ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উখিয়া টেকনাফ আসনের ২০ দলীয় জোট তথা বিএনপি’র মনোনীত প্রার্থী শাহজাহান চৌধুরী বরিবার(২৩ ডিসেম্বর) উখিয়ার কোর্টবাজার ষ্টেশন সহ বেশ কয়েকটি গ্রামে নির্বাচনী গনসংযোগ করেছেন।

ধানের শীষ মার্কায় ভোট চেয়ে গনসংযোগ কালে জনপ্রিয় নেতা ও উখিয়া টেকনাফ আসন হতে চার চার বার নির্বাচিত সাবেক সাংসদ শাহজাহান চৌধূরীকে কাছে পেয়ে ভোটার গন আবেগ আপ্লুত হয়ে উঠে। কোর্টবাজার ষ্টেশনে গনসংযোগে তিনি জনতার সাথে মিশে যায়। এ সময় ধানের শীষ মার্কায় ব্যাপক সাড়া পড়ে। গনসংযোগের সময় তিনি বলেন, আমার আমলেই উখিয়া টেকনাফে বিদ্যুৎ চালু করা হয়। উখিয়া ডিগ্রী কলেজ ও টেকনাফ ডিগ্রী কলেজ আমিই প্রতিষ্টতা করেছি। শুধু তাই নয় অসংখ্য শিক্ষা প্রতিষ্টান এবং শত শত গ্রামীন রাস্তা তৈরি করে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছি। সাংসদ আবদুর রহমান বদি এ সব উন্নয়ন না দেখে শুধুই আমার বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছে।

গংসংযোগ কালে জেলা বিএনপি’র সভাপতি ও উখিয়া টেকনাফের পরিক্ষিত জনবান্ধব নেতা শাহজাহান চৌধুরী আরও বলেন, মিথ্যা মামলা, হামলা, হুমকি, ধমকি ও গনগ্রেপ্তার চালিয়ে ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবেনা। গ্রামে গঞ্জে আওয়ামী লীগের দু:শাসন ও গুম খুনের বিরুদ্ধে মানুষ ফুসে উঠেছে। নৌকার পরাজয় দেখে সাংসদ আব্দুর রহমান বদি পুলিশকে ব্যবহার করে মিথ্যা মামলা দিয়ে উখিয়া ও টেকনাফে বিএনপি যুবদল ও ছাত্র দলের অর্ধশতাধিক নেতা-কর্মী গ্রেপ্তার করে জুলুম নির্যাতন চালাচ্ছে। আগামী ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট দিয়ে ব্যালেট বিপ্লবের মাধ্যমে এর জবাব দিতে হবে।

গনসংযোগ কালে স্থানীয় বিএনপি, যুবদল ছাত্র দল সহ অসংখ্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: