ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মহেশখালী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আশেক উল্লাহ রফিকের গণসংযোগ

প্রেস বিজ্ঞপ্তি ::   কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, আওয়ামী লীগ অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাসী। যারা সংখ্যালঘুদের বিভিন্ন ভাবে হয়রনি করে তাদের বিরুদ্ধেই আওয়ামী লীগের অবস্থান। অপরদিকে ধর্মের দোহাই দিয়ে একটি চক্র জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে। নির্বাচন আসলেই তারা আওয়ামী লীগের বিরুদ্ধে অপ-প্রচারে লিপ্ত হয়। ধর্মের দোহাই দিয়ে সাধারণ মানুষকে বোকা বানিয়ে ভোট হাতিয়ে নেওয়ার চেষ্ঠা করা হয়। এখন দেশের মানুষ এ ব্যাপারে অনেক সতর্ক হয়েছে। তাদের অপ-তৎপরতার বিরুদ্ধে জাতি ঐক্যবদ্ধ হয়েছে। তারা সাধারণ মানুষকে বিভ্রান্ত করে দেশকে একটি জঙ্গীবাদী রাষ্ট্রে পরিণত করতে চায়, যা কোনদিন সফল হবে না। প্রতিটি নির্বাচনেই এই অপশক্তিকে মানুষ প্রত্যখান করেছে।

তিনি আরো বলেন, জাতি এখন দুইভাগে বিভক্ত। এক পক্ষ দুর্নীতির পক্ষে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন। যার ফলে এক সময়ে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ অনেকাংশে দুর্নীতিমুক্ত হয়েছে। এ সব দুর্নীতিবাজ ও আগুন সন্ত্রাসিদের জাতি কোনভাবেই ক্ষমা করবে না। ২০১৪ সালের আগের কথা মানুষ ভুলে যায়নি। তারা ক্ষমতার জন্য কিনা করতে পারে? মানুষ ছাড়াও গরু- ছাগলও রেহাই পায়নি আগুন সন্ত্রাসিদের হাত থেকে। ১০৫ জন মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করেছিল এ সন্ত্রাসিরা।

তিনি রোববার দিনব্যাপী মহেশখালী পৌরসভার রাখাইনপাড়া, চরপাড়া, হিন্দুপাড়া ও সিকদারপাড়ায় গণসংযোগকালে এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ডাঃ নুরুল আমিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান, মহেশখালীর পৌর মেয়র মকছুদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মংরিপু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ আবু তালেব, উপজেলা আওয়ামী লীগ নেতা সেনতু, উপজেলা আওয়ামী লীগ নেতা প্রণব কুমার দে, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ জাকারিয়া, সাধারণ সম্পাদক সরওয়ার আলম, পৌর শ্রমিকলীগ সভাপতি রিপন উদ্দিন ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: