ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

হামিদ আযাদের পক্ষে কাজ করার নির্দেশ বিএনপির তৃণমূল নেতাকর্মীদের

প্রেস বিজ্ঞপ্তি ::  একাদশ সংসদ নির্বাচনকে উপলক্ষ্য করে মহেশখালী-কুতুবদিয়ার ইউনিয়ন পর্যায়ের বিএনপির নেতাদের সাথে মতবিনিময় করেছেন জেলা বিএনপি নেতৃবৃন্দ। গতকাল শনিবার (২২ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ইউসুফ বদরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় অন্যান্যের উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পিপি এড. শামীম আরা স্বপ্না, কুতুবদিয়া উপজেলা বিএনপির সভাপতি জালাল আহমদ, জেলা বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য আবু তাহের চৌধুরী, সহ-সংগাঠনিক সম্পাদক আতাউল্লাহ বোখারী, মহেশখালী উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আমিনুল হক চৌধুরী ও এড. সিরাজুল ইসলাম, মহেশখালী পৌরসভা বিএনপির সভাপতি মঞ্জুর আহমদ, মহেশখালী উপজেলা যুবদলের সভাপতি মোস্তফা কামাল, মহেশখালী উপজেলা ছাত্রদলের সভাপতি রিয়াদ মোহাম্মদ আরফাত, সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দীন এবং মহেশখালী ও কুতুবদিয়া উপজেলার ১৪ ইউনিয়নের বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক এবং মহেশখালী পৌর ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক এবং বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় মহেশখালী ও কুতুবদিয়ার বিএনপি ও অঙ্গসংগঠনগুলো সকল নেতৃবৃন্দকে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের জাতীয় ঐক্যফ্রান্ট ও ২৩ দলীয় জোট মনোনিত প্রার্থী হামিদুর রহমান আযাদের আপেল প্রতীকের পক্ষে কাজ করে তাঁকে বিজয়ী করার জন্য নির্দেশ দেয়া হয়। হামিদ আযাদকে বিজয়ী করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুন: উদ্ধার ও নিরাপদ বাংলাদেশ গড়তে কাজ করার আহ্বান জানানো হয়। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জোট মনোনিত প্রার্থী হামিদুর রহমান আযাদের বিজয় ছিনিয়ে আনতে আন্তরিকভাবে কঠোর পরিশ্রম করতে আহ্বান করা হয়।

পাঠকের মতামত: