ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

র‌্যাবের জালে আটকা পড়লো গর্জনিয়া-কচ্ছপিয়ার দুই ইয়াবা ব্যবসায়ী

হাফিজুল ইসলাম চৌধুরী :
রামুর গর্জনিয়া ও কচ্ছপিয়া ইউনিয়নের দুই চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী অবশেষে র‌্যাবের জালে আটকা পড়েছে। শনিবার (৮ ডিসেম্বর) দুপুরে কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকা থেকে ৭ হাজার ইয়াবাসহ তাদের আটক করা হয়। এসময় অপর এক ইয়াবা ব্যবসায়ী পালিয়ে যায় বলে জানিয়েছে র‌্যাব।

আটককৃতরা হলেন, রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের বালুবাসা গ্রামের মৃত মো: হাসেমের ছেলে ও সাবেক ইউপি সদস্য মো: জসিম উদ্দিন (৩৮) এবং গর্জনিয়া ইউনিয়নের রাজঘাটা এলাকার মৃত মহা রাজার ছেলে নুর আহম্মদ পিন্টু (৪০)। র‌্যাব-৭ এর কক্সবাজার কোম্পানি কমান্ডর মেজর মেহদী হাসান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে, শহরের কক্সবাজার বাজারঘাটাস্থ ইসলামি ব্যাংকের সামনে কিছু মাদক ব্যবসায়ী মাদক ক্রয় বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে দুপুর সাড়ে বারোটায় সেখানে অভিযান চালিয়ে সেখানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় দুইজনকে আটক করা হয়। তাদের জিঙ্গাসবাদে রুমেন নামে অপর এক ব্যবসায়ী পালিয়ে যায়। তার বাড়ি সদর উপজেলার ঈদগাঁও কালিরছড়া এলাকায় বলে জানান তারা। পরে আটককৃতদের দেহ তল্লাশি করে ৭ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩৫ লাখ টাকা। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: