Home » কক্সবাজার » হ্নীলায় মার্কিন রাষ্ট্রদূতের সূর্যের হাসি ক্লিনিক পরিদর্শন

হ্নীলায় মার্কিন রাষ্ট্রদূতের সূর্যের হাসি ক্লিনিক পরিদর্শন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিউজ ডেস্ক ::

নবনিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার টেকনাফে ইউএসএইডের-এইউএইচসি পরিচালিত সূর্যের হাসি নেটওয়ার্কের প্রথম হ্নীলা সূর্যের হাসি ক্লিনিক পরিদর্শন করেছেন।

৫ ডিসেম্বর সকাল সোয়া ১১টারদিকে বাংলাদেশে নবনিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলারকে বহনকারী গাড়ি বহর টেকনাফের হ্নীলা মৌলভী বাজার সূর্যের হাসি ক্লিনিকে পৌঁছলে ক্লিনিক কর্তৃপক্ষ ফুলের তোড়া দিয়ে অতিথিকে বরণ করেন। এসময় সাথে ছিলেন মিশন ডাইরেক্টর ডিরেইক বাউন, ৫জন ইউএস সরকারী কর্মকর্তা, ইউএসআইডির সিনিয়র টেকনিক্যাল এন্ড পলিসি এডভাইজর ডাঃ সুকুমার সরকার, এইউএইচসির সিওপি জেমস এল. গ্রিপিন, এইউএইচসির সিনিয়র টেকনিক্যাল এডভাইজর আব্দুল মতিন, এইউএইচসির টেকনিক্যাল এডভাইজর চট্টগ্রামের শেখ নজরুল ইসলাম প্রমুখ।

এরপর তিনি ক্লিনিক ম্যানেজার অজয় কুমার চৌধুরী ও সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ শ্রীময় রায় রুমীকে সাথে নিয়ে ক্লিনিকের বিভিন্ন বিভাগের কার্যক্রম ঘুরে-ফিরে পরিস্কার-পরিচ্ছন্নতা ও সেবাদান প্রক্রিয়া দেখে সন্তোষ প্রকাশ করেন। এসময় তিনি উপস্থিত সেবা গ্রহীতা ও প্রসূতি মায়েদের সাথে আলোচনা করে এই সেবারমান আরো বৃদ্ধি করার উপর গুরুত্বারোপ করেন। এরপর তিনি উপস্থিত সেবা গ্রহীতাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

এরপর তিনি ক্লিনিক পরিচালনা পরিষদের সাথে ক্লিনিকের সার্বিক পরিস্থিতি নিয়ে মত বিনিময় করেন। ক্লিনিক উন্নয়ন ও কার্য্যক্রম সম্প্রসারণ আলোচনায় অংশ গ্রহণ করেন ক্লিনিক কমিটির সভাপতি ও হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচকে আনোয়ার, সিনিয়র সহসভাপতি ও হোয়াইক্যং মডেল ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, ক্লিনিক সদস্য জমিরিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ ফরিদুল আলম নুরী, মাষ্টার মোফাজ্জ্বল হক ও পঃ পঃ পরিদর্শক এডি হাসান টিটু আলোচনায় অংশ নেন।

ক্লিনিক কর্তৃপক্ষের দাবীর প্রেক্ষিতে আলোচনা শেষে তিনি ব্রিফিংয়ে জানান,এই ক্লিনিকে শীঘ্রই চক্ষু,দন্তরোগ সেবা সম্প্রসারণ ও বৈকালিক মেডিকেল অফিসার দ্বারা সার্বক্ষণিক সেবা চালু রাখার আশ্বাস প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লামায় ফরমালিন বিরোধী অভিযান ; ৩ শত কেজি ফরমালিন যুক্ত মাছ ধ্বংস

It's only fair to share...000মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::  জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ পালন ...

error: Content is protected !!