ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বনশ্রীতে দুই সস্তানকে হত্যা করেছেন মা: র‌্যাব

image_150032_0নিজস্ব প্রতিবেদক ::

ঢাকা: রাজধানীর রামপুরার বনশ্রীর দুই শিশু বোন নুসরাত জাহান অরুনী (১২) ও ভাই আলভী আমানকে (৬) তাদের মা মাহফুজা মালেক জেসমিন হত্যা করেছেন বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।
বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মোবাইল ফোনে পাঠানো এক খুদে বার্তায় এ তথ্য জানায় র‌্যাব। এ বিষয়ে দুপুর ১টায় ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে।
র‌্যাব জানিয়েছে, পারিবারিক সংকটের কারণে গত ২৯ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫টার দিকে নিজের দুই সন্তান নুসরাত আমান অরণী ও আলভী আমানকে হত্যা করেন মা মাহফুজ মালেক ওরফে জেসমিন।

গতকাল বুধবার জামালপুর শহরের ইকবালপুর এলাকার নিজ বাড়িতে দুই শিশুর বাবা আমানুল্লা, মা মাহফুজা মালেক ও খালা মিলাকে জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। এর পর সেখান থেকে তাদের ঢাকায় নেয়া হয়। গত মঙ্গলবার রাতে অবুঝ দুই শিশুর লাশ জামালপুল পৌর কবরস্থানে দাফন করা হয়।

নুসরাত আমান অরণী ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের পঞ্চম শ্রেণিতে ও ছেলে হলি ক্রিসেন্ট স্কুলের নার্সারিতে পড়ত।

শিশু দুটির পরিবার থেকে প্রাথমিক অবস্থায় জানানো হয়েছিল, খাদ্যে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। মা-বাবার বিবাহবার্ষিকী উপলক্ষে বনশ্রীর একটি চায়নিজ রেস্টুরেন্টে রাতের খাবার খেয়ে ঘুমানোর পর মৃত্যু হয় তাদের।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর কর্তৃপক্ষ জানায়, শিশু দুটির শরীরে আঘাতের দাগ রয়েছে। তাদের শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে।

পাঠকের মতামত: