ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়া সদরের যুবলীগ নেতা ফরহাদ আর নেই, সাংবাদিকসহ বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার, চকরিয়া :

অবশেষে না ফেরার দেশে চলে গেলেন চকরিয়া পৌরসভা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন ফরহাদ (২৮)।আজ বৃহস্পতিবার সকাল দশটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। যুবলীগ নেতা ফরহাদ চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের জনতা মার্কেট পাড়াস্থ আলহাজ্ব কবির আহমদ কোম্পানীর নাতি এবং মৃত ছিদ্দিক আহমদের পুত্র। দীর্ঘদিন ধরে ক্যান্সারের সাথে লড়াই করে অবশেষে মৃত্যুরকুলে ঢলে পড়ে এই যুব নেতা।

এদিন বিকাল ৪টার দিকে চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের হালকাকারা জামে মসজিদ প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হয়। তার জানাজায় সর্বস্থরের মানুষের ঢল নামে।

এদিকে যুবলীগ নেতা ফরহাদের অকাল মৃত্যুতে চকরিয়া উপজেলা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ ও পৌরসভা যুবলীগ গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিদাতারা হলেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, এমআর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক কাউসার উদ্দিন কচির, চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর ও সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেল। তারা শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদন জানান।

চকরিয়া নিউজ পর্ষদের শোক : 

দীর্ঘদিন ধরে ক্যান্সারের সাথে লড়াই করে অবশেষে মৃত্যুরকুলে ঢলে পড়ে যুব নেতা বেলাল উদ্দিন ফরহাদ এর মৃত্যুতে গভীরভাবে শোক ও সমবেদনা  জানিয়েছেন, চকরিয়া অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চকরিয়া নিউজের সম্পাদক জহিরুল ইসলাম, নির্বাহী সম্পাদক সামশুদ্দিন মাহমুদ লিটন, বার্তা সম্পাদক তেৌফিকুল ইসলাম লিপু ও মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ইসলাম প্রমুখ।

পাঠকের মতামত: