ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

বান্দরবানে পাহাড়ী সন্ত্রাসীদের সাথে সেনাবাহিনীর গুলি বিনিময়, নিহত-১

মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান প্রতিনিধি ::  বান্দরবানের রোয়াংছড়িতে পাহাড়ী সশস্ত্র সন্ত্রাসীদের সাথে সেনাবাহিনীর গুলিবিনিময় হয়েছে। সোমবার (১২ নভেম্বর) গভীর রাতে পাহাড়ী সশস্ত্র সন্ত্রাসী দল বিইউটি ইটভাটা হতে দাবীকৃত চাঁদার ৭ লক্ষ টাকা নেয়ার জন্য ঘেরাওপাড়া এলাকায় আগমন করবে এমন তথ্যের ভিত্তিতে রোয়াংছড়ি আর্মি ক্যাম্পের লেঃ ফারহান এর নেতৃত্বে একটি টহল দল বের হয়।

সূত্রে জানায়, সেনাবাহিনী দলটি ঘেরাওপাড়া এলাকায় গমন করলে সশস্ত্র পাহাড়ী সন্ত্রাসীরা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে সেনাবাহিনীও পাল্টা গুলি করে। এসময় পাহাড়ী সন্ত্রাসীদের এলোপাথাড়ি গুলিতে একই পাড়ার হ্লা নু অং মার্মার ছেলে ক্য সিং অং মার্মা (১৫) এর বাহুতে গুলিবিদ্ধ হয়। সেনাবাহিনীর টহল দলটি আহত ব্যক্তিকে দেখতে পেয়ে সন্ত্রাসীদের পিছু ধাওয়া না করে তাকে উদ্ধার করে ইটের ট্রাকে করে রোয়াংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেনাবাহিনীর উপস্থিতিতে আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়। আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় একইদিন তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

পাঠকের মতামত: