Home » জাতীয় » পুলিশের লক্ষ্য সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল : আইজিপি

পুলিশের লক্ষ্য সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল : আইজিপি

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

অনলাইন ডেস্ক ::

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, সরকার দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ দমনে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। আমাদের তা অনুসরণ করে কাজ করতে হবে। পুলিশের লক্ষ্য হবে দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় রাজশাহীর সারদায় পুলিশ একাডেমির প্যারেড গ্রাউন্ডে ২৫তম শিক্ষানবিশ সার্জেন্ট (২০১৭) ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, জনগণের প্রত্যাশা পূরণের লক্ষ্যে আপনাদের সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। এখান থেকে লব্ধ জ্ঞান ও প্রশিক্ষণ বাস্তব জীবনে দেশ ও মানুষের কল্যাণে কাজে লাগাতে হবে।

আইজিপি বলেন, প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে যুক্ত হয়েছে। আমাদের সম্মিলিত প্রচেষ্টায় একদিন বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।

এ সময় লোভ-লালসা ও স্বজনপ্রীতির ঊর্ধ্বে থেকে জননিরাপত্তা রক্ষায় কাজ করতে নবীন পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান আইজিপি। এ প্রসঙ্গে তিনি বলেন, সামনে আসা বাধা-বিপত্তি ধৈর্য্য ও সাহসের সঙ্গে মোকাবিলা করতে হবে।

নবীন কর্মকর্তাদের সর্বোচ্চ পেশাদারিত্ব, শৃঙ্খলা, দায়িত্ববোধ ও ন্যায়পরায়ণতার সঙ্গে কর্মজীবনে জনগণের সেবক হিসেবে আত্মনিয়োগ করারও আহ্বান জানান পুলিশ প্রধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাফিয়া আলম জেবা : অদম্য এক পিইসি পরীক্ষার্থী লিখছে পা দিয়ে

It's only fair to share...32900কক্সবাজার প্রতিনিধি ::   কক্সবাজার সদর উপজেলার ঈদগাহ ইউনিয়নের ভোমরিয়া ঘোনা সরকারি ...

error: Content is protected !!